সস্তায় গেমিং হেডফোন খুঁজছেন? কিনতেই হবে boAt Immortal 1000D

boat-immortal-1000d-gaming-headphone-sale-starts-via-amazon-price-specifications
boAt Immortal 1000D ভারতে লঞ্চ হয়েছে

জনপ্রিয় অডিও ব্র্যান্ড boAt নিয়ে এল তাদের প্রথম গেমিং হেডফোন। boAt Immortal 1000D নামের এই ফ্ল্যাগশিপ ক্যাটাগরির হেডফোনে একাধিক গেম কেন্দ্রিক অডিও ফিচার বর্তমান। এই অডিও ডিভাইসটিতে, ৫৫ মিমি ড্রাইভার, ৭.১ চ্যানেল সারাউন্ড অডিও এবং ডলবি অ্যাটমস টেকনোলজির সাপোর্ট পাওয়া যাবে, যা গেমিং এবং বিনোদনের অভিজ্ঞতাকে এক ভিন্ন মাত্রা দেবে। এছাড়া boAt Immortal 1000D হেডফোনে থাকছে ডিটাচেবল মাইক, রিমোর্ট কন্ট্রোল, ব্রাইডেড ক্যাবেল এবং একটি ইউএসবি কানেক্টর। আর পারিপার্শ্বিক নয়েজ যাতে গেম খেলার মুহূর্তে বাঁধা না হয়ে দাঁড়ায় তার জন্য এই গেমিং হেডসেটটির স্পিকার অংশে একটি বিশেষ ইয়ারকাপও দেখা যাবে। সদ্য লঞ্চ হওয়া এই হেডফোনের দাম রাখা হয়েছে ২,৫০০ টাকারও কম। তাহলে আসুন বোট ইমমর্টাল ১০০০ ডি হেডফোনের দাম ও ফিচার জেনে নেওয়া যাক।

boAt Immortal 1000D হেডফোনের দাম ও প্রাপ্যতা

বোট ইমমর্টাল ১০০০ ডি হেডফোনকে, ব্ল্যাক ও ওয়াইট স্যাবর – এই দুটি কালার ভ্যারিয়েন্টের সাথে নিয়ে আসা হয়েছে। এই নয়া গেমিং হেডফোনটিকে বোট -এর অফিসিয়াল ওয়েবসাইট এবং ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন ইন্ডিয়া থেকে ২,৪৯৯ টাকায় কিনে নেওয়া যাবে।

boAt Immortal 1000D হেডফোনের ফিচার ও স্পেসিফিকেশন

বোট ইমমর্টাল ১০০০ ডি হেডফোন গেমের সূক্ষ্মাতিসূক্ষ্ম সাউন্ডকে তৎক্ষণাৎ ইউজারের কানে পৌঁছে দেয়। কারণ এতে আছে ডলবি অ্যাটমস সাপোর্ট। ফলে গেম খেলার সময়ে ইউজাররা আরো দ্রুত এবং সঠিকভাবে তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করতে পারে। শুধু তাই নয়, টিমমেট বা শত্রুপক্ষের প্রতিটি গতিবিধি এবং অবস্থানের আওয়াজকে চিহ্নিত করার ক্ষমতাও রাখে এই অডিও ডিভাইসটি। এই হেডফোনে রয়েছে একটি ৫৫ মিমি দৈর্ঘ্যের ড্রাইভার, যা ৩৬০ ডিগ্রি গেমিং অভিজ্ঞতার অনুভব করাবে।

এছাড়া উৎকর্ষমানের সাউন্ডের জন্য Immortal 1000D হেডসেটে, সংস্থার নিজস্ব বোট প্লাগইন ল্যাবজ (boAt Plugin Labz) দ্বারা নির্মিত ৭.১ চ্যানেল সারাউন্ড অডিও এবং ডলবি অ্যাটমস টেকনোলজির সাপোর্ট পাওয়া যাবে। ইউজাররা গেম খেলার মুহূর্তে এই দুটি অডিও অপশনের মধ্যে নির্বিঘ্নে স্যুইচ করতে পারবেন। এই ডিভাইসটিতে রয়েছে ডিটাচেবল মাইক, যা মুভি দেখার সময়ে আপনারা খুলে রাখতে পারেন।

গেমাররা যাতে স্বতঃস্ফূর্ত ভাবে তাদের টিমমেটদের সাথে কথোপকথন চালিয়ে যেতে পারে তার জন্য, boAt Immortal 1000D ডুয়েল-মাইক সাপোর্টের সাথে এসেছে। এছাড়া, ইউটিউব, টুইচ, সহ অন্যান্য স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলিতে ভিডিও বা ভয়েস বাৰ্তালাপের সময়ে ইউজাররা যাতে সহজেই অডিও, মাইক এবং LED অপশনকে নিয়ন্ত্রণ করতে পারেন তার জন্য একটি রিমোর্ট দেওয়া হবে।

কানেক্টিভিটির কথা বললে এই অডিও প্রোডাক্টের সাথে, একটি লম্বা ও টেকসই ব্রাইডেড ক্যাবেল এবং একটি ইউএসবি কানেক্টর পাওয়া যাবে। এগুলিকে ল্যাপটপ এবং ডেস্কটপ গেমিং সেটআপের সাথে কানেক্ট করলেই আপনি দুর্দান্ত গেমিং সাউন্ড উপভোগ করতে পারবেন। তদুপরি, বাহ্যিক কোনো আওয়াজ যাতে আপনার বিরক্তির কারণ হয় তার জন্য এই গ্যাজেটটির স্পিকার অংশে একটি বিশেষ ইয়ারকাপ দেওয়া হয়েছে, যা ইউজারদের কানকে পুরোপুরি ঢেকে রাখবে। শুধু তাই নয়, এই ইয়ারকাপগুলিতে বিল্ট-ইন অটোমেটিক ব্রিদিং RGB LED লাইট এফেক্টও পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।