গেমারদের জন্য Boat লঞ্চ করল Immortal IM1300 হেডফোন, দাম মাত্র ২,২৯৯ টাকা

Immortal IM1300 হেডফোনটি বোটের নিজস্ব সিগনেচার সাউন্ড সহ এসেছে

boat-immortal-im1300-headphone-launched-in-india-price-at-rs-2299-feature

গেমিংয়ের মজা উপভোগ করতে গেলে কিন্তু চাই সঠিক মানের হেডফোন। আর তাই গেমারদের উদ্দেশ্যে দেশীয় ব্র্যান্ড Boat, Immortal IM1300 নামের একটি নতুন গেমিং হেডফোন লঞ্চ করল। এই হেডফোনটিতে আছে ৩৫এমএস আল্ট্রা লো-ল্যাটেন্সি মোড, ২.৪ গিগাহার্জ ইন্টেলিজেন্ট সুইচ সহ থ্রি-ডি স্প্যাসিয়াল সাউন্ড, একটি ব্লুটুথ মোড, ৩০ ঘন্টার ব্যাটারি লাইফ ছাড়াও আরও অনেক কিছু। আর বোটের নিজস্ব সিগনেচার সাউন্ড তো আছেই, যার জুড়ি মেলা ভার! আসুন, Boat Immortal IM1300 হেডফোনের দাম এবং ফিচার জেনে নেওয়া যাক।

Boat Immortal IM1300 দাম ও প্রাপ্যতা

বোট ইমর্টাল আইএম১৩০০ হেডফোনটির দাম রাখা হয়েছে ২,২৯৯ টাকা। এটি ব্ল্যাক সিব্রে, ফ্যান্টম ব্লু, হোয়াইট সিব্রে কালার ভ্যারিয়েন্টে এসেছে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ও বোট ওয়েবসাইট থেকে হেডফোনটি কেনা যাবে।

Boat Immortal IM1300 ফিচার

বোট ইমর্টাল আইএম১৩০০ হেডফোনটিতে আছে ডুয়াল কানেক্টিভিটি মোড। আবার পাওয়া যাবে গেমিং মোড, যা ৩৫এমএস পর্যন্ত লো-ল্যাটেন্সি প্রদান করে। এছাড়া একটি টাইপ-সি ওয়্যারলেস ডংগলের মাধ্যমে হেডফোনটি স্মার্টফোন, পিসি বা ল্যাপটপের সাথে কানেক্ট করা যায়, যা আবার থ্রি-ডি স্প্যাসিয়াল সাউন্ড সাপোর্টের পাশাপাশি হাই-স্পিড অডিও ট্রান্সমিশনের অনুমতি দেয়।

হেডফোনটি একটি ব্লুটুথ মোডের সাথে এসেছে, যার মাধ্যমে গেমিং, মিউজিক, মুভি এবং ভয়েস কলের মধ্যে পরিবর্তন করা যায় কেবলমাত্র একটি ইন্টেলিজেন্ট সুইচের স্পর্শে। এছাড়া boAt-এর নিজস্ব সিগনেচার সাউন্ড আপনাকে বিনোদনের ক্ষেত্রে চরম অভিজ্ঞতা প্রদান করে, ফলে সিনেমা, শো, মিউজিক, স্পোর্টস দেখতে বা আপনার পছন্দের গেম খেলার সময় দারুণ অভিজ্ঞতা লাভ হবে।।

উল্লেখ্য, গেমিংয়ের মজাকে দ্বিগুণ করতে boat উভয় এয়ারকাপে একটি অটোমেটিক ব্রিদিং আরজিবি এলইডি লাইট দিয়েছে। এই লাইটির ডিজাইন সম্পূর্ণভাবে গেমিং সেটআপের কথা মাথায় রেখেই করা হয়েছে। প্রয়োজন অনুযায়ী এটিকে চালু ও বন্ধ করতে পারবেন। এছাড়া এয়ারকাপে একটি উন্নত মানের মাইক্রোফোন স্থাপন করা আছে।

Boat Immortal IM1300 হেডফোনটিকে প্রো গেমারের জন্যই তৈরি করা হয়েছে। আরজিবি লাইট বন্ধ থাকলে এটি ৩০ ঘন্টা পর্যন্ত একটি ব্যাটারি ব্যাকআপ প্রদান করবে বলে কোম্পানির দাবি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।