২ হাজার টাকার কমে boAt আনলো ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোন Rockerz 335

Boat Rockerz 335 launched in India at price Rs 1999

জনপ্রিয় অডিও প্রোডাক্ট কোম্পানি boAt  ভারতে লঞ্চ করলো Rockerz 335 ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোন। এর আগে কোম্পানি এই সিরিজে Rockerz 255R, Rockerz 255F, Rockerz 255 প্রভৃতি অডিও প্রোডাক্টগুলি লঞ্চ করেছিল। নতুন এই ব্লুটুথ ইয়ারফোন দীর্ঘ ব্যাটারি লাইফ, ইউএসবি টাইপ সি পোর্ট ও আইপিএক্স ৫ রেটিং সহ এসেছে। এটি বাজারে উপলব্ধ OnePlus Bullets Wireless Z, Oppo Enco M31 প্রভৃতির সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

boAt  Rockerz 335 দাম

boAt Rockerz 335 এর ভারতে দাম রাখা হয়েছে ১,৯৯৯ টাকা। এটি তিনটি কালারে পাওয়া যাবে রেড, ইয়েলো ও ব্লু। আগামী ৯ সেপ্টেম্বর দুপুর ১২ টায় জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মগুলি থেকে একে কিনতে পারবেন।

boAt  Rockerz 335 স্পেসিফিকেশন

এই ব্লুটুথ ইয়ারফোনে Qualcomm aptX HD অডিও টেকনোলজি ব্যবহার করা হয়েছে। যেটা আপনাকে দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি দেবে। আবার এতে আছে ১০মিমি ডায়নামিক ড্রাইভার, যেটি এনহ্যান্স ব্যাস সহ ক্রিস্টাল ক্লিয়ার অডিও অফার করবে। এতে লো লেটেন্সি অডিও পারফরম্যান্স ফিচার আছে। এছাড়াও ব্যবহার করা হয়েছে Qualcomm cVc টেকনোলজি, যা ভয়েস কলের সময় ব্যাকগ্রাউন্ড নয়েস ক্যান্সেলেশন উন্নত করবে।

এই ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোনে ১৫০ এমএএইচ লি-পলিমার ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানি দাবি করেছে এই ব্যাটারি একবার চার্জে ৩০ ঘন্টা ব্যাকআপ দেবে। এটি ফাস্ট চার্জারে ৪০ মিনিটেই ফুল চার্জ হয়ে যায়। এই ব্যাটারিতে ASAP ফাস্ট চার্জিং সাপোর্ট করে, যা ১০ মিনিটের চার্জে ১০ ঘন্টা ব্যাকআপ দেবে। এতে ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ।

এটি আইপিএক্স ৫ রেটিং প্রাপ্ত, যা জল ও ঘাম থেকে একে রক্ষা করে। আবার এটি ব্লুটুথ ৫.০ সাপোর্টের সাথে এসেছে। যা দ্রুত কানেকশন এবং ডিভাইস থেকে অনেক দূরে থাকলেও ঠিকঠাক কাজ করতে সহায়তা করে।