দেশীয় ব্র্যান্ড boAt আনলো নতুন ব্লুটুথ স্পিকার Stone 1200, দাম কত?

boat-stone-1200-bluetooth-speaker-launched-in-india-price-rs-3299

ভারতীয় বাজারে পোর্টেবল ব্লুটুথ স্পিকারের চাহিদা সবসময়ই তুঙ্গে থাকে। বাজারে বিভিন্ন ব্র্যান্ডের ব্লুটুথ স্পিকার উপলব্ধ। একদিকে যেমন JBL, Sony, LG-র মতো বৃহৎ কোম্পানির স্পিকার আছে, তেমনি Mivi, boAt এবং Zebronics বা pTron-এর মতো দেশীয় কোম্পানিও একের পর এক পোর্টেবেল স্পিকার নিয়ে আসছে। সেই রীতি বজায় রেখে অ্যাকশন টেকনোলজির সাথে যৌথভাবে ভারতীয় অডিও ব্র্যান্ড boAt, Stone 1200 নামের একটি নতুন পোর্টেবেল ব্লুটুথ স্পিকার লঞ্চ করল। এটি ৯ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ দেবে বলে কোম্পানি জানিয়েছে।

boAt Stone 1200-এর দাম ও প্রাপ্যতা

ভারতীয় বাজারে সদ্য মুক্তি প্রাপ্ত বোট স্টোন ১২০০ ব্লুটুথ স্পিকারের মূল্য নির্ধারণ করা হয়েছে ৩,২৯৯ টাকা। অ্যামাজন ইন্ডিয়া, বোটের নিজস্ব ওয়েবসাইট এবং রিটেইল স্টোর থেকে এটি কেনা যাবে। স্পিকারটি মেরুন, ব্ল্যাক ও ব্লু রঙের ভ্যারিয়েন্টে এসেছে।

boAt Stone 1200 স্পেসিফিকেশন ও ফিচার

বোট স্টোন ১২০০ ব্লুটুথ স্পিকারটি ৩৬০ ডিগ্রি সিলিন্ড্রিক্যাল ডিজাইন সহ এসেছে। স্পিকারটির মাঝখানে একটি সার্কুলার মডিউল দেওয়া হয়েছে, সেখান থেকেই সব কিছু নিয়ন্ত্রণ করা যায়। এই মডিউলে ২টি ভলিউম কন্ট্রোল বাটন, ১টি স্মার্ট অ্যাসিস্টেন্ট বাটন, ১টি ফাস্ট ফরোয়ার্ড বাটন, ১টি মিউজিক প্লে-পজ বাটন, একটি টিডব্লুএস (TWS) অডিও বাটন এবং ব্যাটারি ইন্ডিকেটর এলইডি (LED) লাইট পাওয়া যাবে।

boAt Stone 1200 ব্লুটুথ স্পিকারটিতে ব্যবহার করা হয়েছে ৭৬ মিমির (mm) ফুল-রেঞ্জ ডায়নামিক ড্রাইভার, যেটিতে আছে ৬ ওহমের (ohms) ইম্পিডেন্স এবং ৭৫ ডেসিবেলের (dB) সেন্সিটিভিটি। ফলে দুর্দান্ত মানের সাউন্ড উপভোগ করা যাবে। স্পিকারটি আইপিএক্স৭ রেটিং প্রাপ্ত, ফলে এটি জল ও ধুলোময়লা প্রতিরোধ করতে পারবে। কানেক্টিভিটির জন্য আছে ব্লুটুথ ভার্সন ৫.০, যেটি সর্বোচ্চ ১০ মিটার দূরত্ব পর্যন্ত কাজ করে। এছাড়া রয়েছে টাইপ-সি পোর্ট, এইউএক্স (AUX) এবং এফএম (FM)। ব্যাটারি লাইফের কথা বলতে গেলে, এটি ৩,৬০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। সংস্থার দাবি, স্পিকারটি ৯ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে এবং সম্পূর্ণ চার্জ হতে সময় লাগবে ৪ ঘন্টা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।