অলওয়েজ অন ডিসপ্লে সহ boAT Watch Matrix স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল, দাম জেনে নিন

ভারতে বোট ওয়াচ ম্যাট্রিক্স এর দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা। খুব শীঘ্রই ই-কমার্স সাইট অ্যামাজন থেকে এটি কিনতে পাওয়া যাবে

boat-watch-matrix-launched-price-in-india-rs-3999-features-specifications

দেশীয় মোবাইল অ্যাক্সেসরিজ ব্র্যান্ড boAt তাদের নতুন স্মার্টওয়াচ ভারতে লঞ্চ করল, যার নাম Watch Matrix। অ্যামোলেড ডিসপ্লের সাথে আসা এই আধুনিক ঘড়িটিতে রয়েছে SpO2 মনিটর হার্ট রেট সেন্সর স্লিপ এবং আরও একাধিক হেল্থ ফিচার। আবার এটি ফুল চার্জে ৭ দিন পর্যন্ত চলবে বলে সংস্থার তরফে দাবি করা হয়েছে। চলুন boAt Watch Matrix স্মার্টওয়াচের দাম, ফিচার ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

boAt Watch Matrix দাম ও লভ্যতা

ভারতে বোট ওয়াচ ম্যাট্রিক্স এর দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা। খুব শীঘ্রই ই-কমার্স সাইট অ্যামাজন থেকে এটি কিনতে পাওয়া যাবে। ব্ল্যাক ব্লু এবং হোয়াইট কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন এই স্মার্টওয়াচ। বোট ওয়াচ ম্যাট্রিক্স ১২ মাসের ওয়ারেন্টি সহ এসেছে।

boAt Watch Matrix স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

বোট ওয়াচ ম্যাট্রিক্স স্মার্টওয়াচটি ১.৬ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, এতে রয়েছে 2.5 ডি কার্ভড স্ক্রিন এবং অলওয়েজ অন ডিসপ্লে ফিচার। এছাড়াও স্মার্টওয়াচটিতে থাকছে একাধিক থিম এবং ওয়াচফেস।
ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে ঘড়িটিতে দেওয়া হয়েছে SpO2 সেন্সর, যা রক্তের অক্সিজেন স্যাচুরেশন লেভেল নিরীক্ষণ করতে পারে। সাথে আছে হার্ট রেট মনিটরিং সেন্সর, স্লিপ মনিটরিং ফিচার এবং মহিলাদের জন্য মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকার।

আবার boAt Watch Matrix-এ স্ট্রেস মনিটরিং ট্র্যাকার উপলব্ধ, যা ব্যবহারকারীর স্ট্রেস লেভেল নিরীক্ষণ করতে সক্ষম। এছাড়া ব্যবহারকারীর ফোনের কল, টেক্সট, শিডিউল রিমাইন্ডার এবং অ্যালার্ম সম্পর্কে জানাতে এতে পাওয়া যাবে ভাইব্রেশন অ্যালার্ট।

boAt Watch Matrix স্মার্টওয়াচে একটি বৃদিং মোড উপলব্ধ। আবার এটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ফোনের সাথেই ব্লুটুথের মাধ্যমে যুক্ত করা যাবে।

সংস্থার দাবি স্মার্টওয়াচটি ৭ দিন ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। তবে সেক্ষেত্রে অলওয়েজ অন ডিসপ্লে অন থাকলে ঘড়িটি ২ দিন পর্যন্ত ব্যবহারযোগ্য। পরিশেষে বলি ধুলো, জলের ছিটে এবং ঘাম থেকে সুরক্ষা দিতে‌ ঘড়িটি ৩এটিএম রেটিংসহ এসেছে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।