৬০০টিরও বেশি সিনেমা সহ নিজস্ব স্ট্রিমিং পরিষেবা চালু করলো BookMyShow

bookmyshow-streaming-service-launched-with-more-than-600-movies.jpg

বর্তমান সময়ে ওটিটি (ওভার দ্য টপ) বা ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলির চাহিদা ব্যাপক ভাবে বেড়েছে। কারণ এখন নির্দিষ্ট কিছু সাবস্ক্রিপশন ফি দিলেই যেকোনো সময়ে যেকোনো জায়গায় বসে Netflix, Amazon Prime, Disney+Hotstar ইত্যাদি মাধ্যমগুলিতে প্রচুর শো, সিনেমা ইত্যাদি কন্টেন্ট দেখা যায়। সেক্ষেত্রে এবার, এই জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মগুলিকে টেক্কা দিতে মাঠে নামল BookMyShow। অনলাইন টিকিট বুকিং মাধ্যমটি, ট্র্যানজাকশন ভিডিও-অন-ডিমান্ড (TVOD) মডেলের ভিত্তিতে নিজস্ব স্ট্রিমিং পরিষেবা চালু করেছে, যার সাহায্যে তারা এখন থেকে ইউজারদের কোনো সিনেমা কেনা বা ভাড়া নেওয়ার এবং পে-পার-ভিউ সুবিধা দেবে।

লঞ্চের সময় BookMyShow Stream ৬০০টিরও বেশি সিনেমা এবং ৭২,০০০ ঘন্টারও বেশি কন্টেন্ট দেখার সুযোগ দেবে। ইউজাররা এই প্ল্যাটফর্মে বিশ্বের বিভিন্ন ভাষার সিনেমা এবং কন্টেন্ট সজ্জিত লাইব্রেরি অ্যাক্সেস করতে পারবেন। এছাড়া, প্রতি শুক্রবার একাধিক মার্কি (Marquee) প্রিমিয়ার দেখা যাবে। শুধু তাই নয়, আজ থেকে বুক-মাই-শো স্ট্রিমে ক্রিস্টোফার নোলানের Tenet, গাল গ্যাডোট অভিনীত Wonder Woman 1984 এবং হরর ফ্যান্টাসি The Craft: Legacy-এর মত সিনেমা উপভোগ করা যাবে। খরচের কথা বললে, ইউজাররা অনির্দিষ্টকালের জন্য কোনো সিনেমা রেন্ট বা ভাড়া ভিত্তিতে কিনতে অথবা স্থায়ীভাবে কিনতে সক্ষম হবেন। এর জন্য তাদের ৪০ টাকা থেকে ৭০০ টাকা অবধি ব্যয় করতে হতে পারে। তবে জানিয়ে রাখি, খরচের মাপকাঠিগুলি কন্টেন্টের নির্বাচনের ওপর নির্ভর করবে, যার ফলে প্রতিটি কন্টেন্টের দাম পৃথক হবে।

এই বিষয়ে BMS (বুক-মাই-শো) দাবি করেছে যে তাদের এই ভিডিও স্ট্রিমিং পরিষেবাটি সেই সব ভারতীয় স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি হতে চলেছে যা পিকচার ওয়ার্কস, সুপারফাইন ফিল্মস, ইমপ্যাক্ট ফিল্মস, কাহওয়া বিনোদন এবং ভিআর ফিল্মের মত স্বতন্ত্র ফিল্ম ডিস্ট্রিবিউটরদের কাছ থেকে কন্টেন্ট সংগ্রহ করবে। সেক্ষেত্রে এটি বিএমএস প্রিমিয়ারস, এক্সক্লুসিভস, ওয়ার্ল্ড সিনেমা, মিসড ইন থিয়েটার, ফেস্টিভাল ফেভারিট এবং ডেডিকেটেড বান্ডিলের মতো সেকশনে চলচ্চিত্র পরিবেশন করবে।

জানিয়ে রাখি, বুক-মাই-শো স্ট্রিম পরিষেবাটি বুক-মাই-শোয়ের মোবাইল অ্যাপ এবং ওয়েবসাইটের পাশাপাশি অ্যাপল টিভি, অ্যান্ড্রয়েড টিভি, ফায়ারস্টিক, ক্রোমকাস্ট এবং ডেস্কটপ ব্রাউজারগুলি থেকে অ্যাক্সেস করা যাবে। পাশাপাশি, বুক-মাই-শো স্ট্রিম ইউজাররা কোনো কন্টেন্ট ডাউনলোড করে তা অফলাইনে দেখতেও সক্ষম হবেন। থাকবে কাস্টিংয়ের সুবিধাও।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন