মাত্র ৯৯৯ টাকায় Boult AirBass GearPods লঞ্চ হল, পাবেন ৩২ ঘন্টা ব্যাটারি লাইফ

Boult AirBass GearPods, IPX5 রেটিংপ্রাপ্ত ফলে জল, ধুলো ময়লা থেকে সুরক্ষিত থাকবে

boult-airbass-gearpods-launched-in-india-at-price-rs-999-specifications

দেশীয় অডিও ব্র্যান্ড Boult, তাঁদের বিভিন্ন প্রোডাক্টের ক্ষেত্রে খুব কম সময়েই যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে। এবার তাঁরা ভারতীয় বাজারে লঞ্চ করল AirBass GearPods নামের একটি নতুন ইয়ারবাড। দামের দিক থেকেও এটি অত্যন্ত সাশ্রয়ী। গিয়ারপডস হল বোল্টের এয়ারব্যাস লাইনআপের সর্বশেষ ট্রু ওয়্যারলেস ইয়ারবাড। Boult AirBass GearPods ইয়ারবাডে একদিকে যেমন পাওয়া যাবে দুর্দান্ত মানের অডিও সাউন্ড, ডিপ ব্যাস, আবার অন্যদিকে মিলবে ৩২ ঘন্টার দীর্ঘ ব্যাটারি লাইফ। এছাড়াও আছে টাচ কন্ট্রোল, আইপিএক্স৫ রেটিং, ভয়েস অ্যাসিস্ট্যান্ট সহ একাধিক ফিচার।

Boult AirBass GearPods দাম ও লভ্যতা

বোল্ট এয়ারব্যাস গিয়ারপডস এর মূল্য মাত্র ৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে। ইয়ারবাডটি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। সঙ্গে পাওয়া যাবে ১ বছরের ওয়্যারেন্টি। উল্লেখ্য, এটি কালো, সাদা ও নীল রঙের তিনটি ভ্যারিয়েন্টে এসেছে।

Boult AirBass GearPods ফিচার

বোল্ট এয়ারব্যাস গিয়ারপডস একটি মাইক্রো-উফার সেট সহ এসেছে, ফলে ডিস্টোরেশন-ফ্রি ডিপ ব্যাস সাউন্ড পাওয়া যায়। এছাড়া একটি এক্সট্রা-সেন্সিটিভ ইন-বিল্ড মাইক্রোফোন থাকায় ফোন কলে থাকার সময় একদম পরিষ্কার অডিও শোনা যায়।

ডিজাইনের দিক থেকেও এয়ারব্যাস গিয়ারপডটি একদম নিখুঁত ভাবে তৈরি হয়েছে। ব্যবহার করা হয়েছে সেরা মানের এবিএস উপাদান এবং নরম সিলিকন টিপস। ইয়ারবাডটি একটি মৌলিক শেপে এমনভাবে তৈরি করা হয়েছে যাতে এটি সর্বোচ্চ আরাম প্রদানের পাশাপাশি বাইরের শব্দকে পুরোপুরি আটকে দেয়। ইয়াবাডটির ওজন খুবই হালকা কাজেই দীর্ঘক্ষণ ব্যবহার করলেও কষ্ট হবে না।

Boult AirBass GearPods, IPX5 রেটিংপ্রাপ্ত ফলে জল, ধুলো ময়লা থেকে সুরক্ষিত থাকবে। বিশেষ করে ইয়ারবাডটিতে আছে টাচ কন্ট্রোল ফলে খুব সহজেই একবার টাচ করলে মিউজিক বদলানো, কল করা, ভয়েস অ্যাসিস্ট্যান্টকে সচল করা যাবে। অন্যদিকে, ব্যাটারি লাইফের কথা বলতে গেলে, এটিকে কেস সহ ব্যবহার করলে সর্বোচ্চ ৩২ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ পাওয়া যাবে। বাডগুলি একবার চার্জে চলে প্রায় ৮ ঘন্টা। সংস্থার দাবি অনুযায়ী, ইউএসবি-সি টাইপ ফাস্ট চার্জিং সাপোর্ট থাকায় মাত্র ১০ মিনিটের চার্জে ১০০ মিনিট পর্যন্ত ইয়ারবাডটি চলে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।