অবিশ্বাস্য, 48 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ সহ এল নতুন Boult AirBass Q10 ইয়ারবাড

boult-airbass-q10-launched-with-24-hours-battery-ipx4-rating-price-features

দেশীয় অডিও ইকুইপমেন্ট ব্র্যান্ড Boult তাদের TWS বা ট্রু ওয়্যারলেস স্টেরিও সেগমেন্টের অধীনে AirBass Q10 নামক একটি নতুন ইয়ারবাড লঞ্চ করলো। সংস্থাটি জানিয়েছে, এই ইয়ারবাডটিকে মূলত গেমারদের কথা ভেবে নিয়ে আসা হয়েছে। তাই এটিতে পাওয়া যাবে, লো-ল্যাটেন্সি মোড, ডিপ ব্যাস এবং উন্নত সাউন্ড কোয়ালিটি। এছাড়া, 24 ঘন্টার প্লেব্যাক টাইম, IPX5 রেটিং, ব্লুটুথ v5.0 সাপোর্টের মতো বিশেষত্বের সাথে এসেছে Boult -এর এই TWS ইয়ারবাডটি। চলুন এবার তাহলে Boult AirBass Q10 ইয়ারবাডটির স্পেসিফিকেশন, দাম এবং প্রাপ্যতার বিষয়ে জেনে নেওয়া যাক।

Boult Audio AirBass Q10 দাম ও প্রাপ্যতা :

Boult -এর এই নতুন ইয়ারবাডটির দাম ধার্য করা হয়েছে 1,299 টাকা এবং এটিকে সাদা ও কালো রঙের দুটি ভ্যারিয়েন্টে উপলব্ধ করা হয়েছে। আগ্রহীদের জানিয়ে রাখি, Boult AirBass Q10 অডিও ডিভাইসটিকে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট, Amazon থেকে কেনা যাবে।

Boult Audio AirBass Q10 স্পেসিফিকেশন ও ফিচার :

স্লীক ডিজাইনের সাথে আসা AirBass Q10 ইয়ারবাডটির কেস, আর্গোনমিক আকারের। পাশাপাশি, ইউজাররা যাতে দীর্ঘসময় ধরে ইয়ারবাডটিকে স্বাচ্ছন্দ্যের সাথে কানে রাখতে পারেন, তার জন্য এই অডিও ডিভাইসটির বডিতে হালকা ওজনের মেটেরিয়াল ব্যবহার করা হয়েছে। আর ফিটনেস ফ্রিক এবং অফিস যাত্রীদের জানিয়ে রাখি, AirBass Q10 মডেলটি IPX5 সার্টিফায়েড, তাই সামান্য জল বা ধুলো লাগলেও এই অডিও ডিভাইসটির কোনো ক্ষতি হবে না। অন্যদিকে, উৎকর্ষমানের সাউন্ড সরবরাহ করার জন্য ইয়ারবাডে রয়েছে একটি ডাইনামিক ড্রাইভার। এছাড়া, দ্রুত কানেক্টিভিটির জন্য এতে ইউজাররা পেয়ে যাচ্ছেন, ব্লুটুথ v5.0 সাপোর্ট।

তবে Boult -এর এই নতুন অডিও ডিভাইসটির বিশেষত্ব হলো এর ইনস্ট্যান্ট পেয়ারিং ফিচার। ফলে ইয়ারবাডটির কানেক্টিভিটি অপশন অন থাকলে, কেস খোলার সঙ্গে সঙ্গে এটি আপনা থেকে স্মার্টফোন এবং ল্যাপটপের সাথে কনেক্ট হয়ে যাবে। গেম খেলার মুহূর্তে বা মুভি দেখার সময়ে ইউজাররা যাতে ‘রিয়েল-লাইফ’ অভিজ্ঞতা উপভোগ করতে পারেন তার জন্য ইয়ারবাডে, আলট্রা-লো-ল্যাটেন্সি অডিও মোড (120ms) রয়েছে। এছাড়া, মিউজিক ট্র্যাক প্লে কিংবা পজ করতে, ভয়েস কল রিজেক্ট বা রিসিভ করতে এবং ভলিউম নিয়ন্ত্রণ করতে ডিভাইসে একটি টাচ কন্ট্রোল প্যানেল বর্তমান।

ব্যাটারি লাইফের কথা বললে, ইয়ারবাডটি একক চার্জে 6 ঘন্টা পর্যন্ত প্লেব্যাক অফার করে। তবে চার্জিং কেস সহ এটিতে 24 ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম উপভোগ করা যাবে। এছাড়া, AirBass Q10 মডেলটির বাড দুটিকে মনো মোডে স্বতন্ত্রভাবে ব্যবহার করার বিকল্প থাকায়, ডিভাইসের ব্যাটারি লাইফকে অনেকখানি সংরক্ষণ করা সম্ভব। সেক্ষেত্রে, মনোপড ফিচারের সাহায্যে ইয়ারবাডে 48 ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম পাওয়া যাবে, বলে দাবি করেছে Boult।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।