দাম মাত্র ২,৪৯৯ টাকা, ANC প্রযুক্তি সহ লঞ্চ হল Boult Airbass SoulPods ইয়ারবাড

Boult Airbass SoulPods খুব সীমিত সময়ের জন্য ই-কমার্স সাইট ফ্লিপকার্টে ২,৪৯৯ টাকায় কেনা যাবে

boult-airbass-soulpods-earbuds-launched-with-active-noise-cancellation-feature-price-at-rs-2499-feature

একের পর এক অডিও প্রোডাক্ট লঞ্চ করে চলেছে জনপ্রিয় দেশীয় অডিও ইকুইপমেন্ট ব্র্যান্ড Boult। এবার সংস্থাটি ভারতীয় বাজারে তাঁদের প্রথম অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন প্রযুক্তি সহ Boult Airbass SoulPods নামে একটি ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড নিয়ে হাজির হয়েছে। সংস্থার দাবি, এটিতে পাওয়া যাবে ২৪ ঘন্টার দীর্ঘ ব্যাটারি লাইফ। এছাড়া রয়েছে লেটেস্ট ব্লুটুথ প্রযুক্তি, ১০মিমি ড্রাইভার, টাচ কন্ট্রোল ছাড়াও অনেক কিছুই। আবার এই ইয়ারবাডের দাম থাকছে সাধ্যের মধ্যেই। আসুন Boult Airbass SoulPods-এর দাম, লভ্যতা ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Boult Airbass SoulPods দাম ও লভ্যতা

বোল্ট এয়ারব্যাস সোলপডস কালো ও সাদা রঙের দু’টি ভ্যারিয়েন্টে এসেছে। খুব সীমিত সময়ের জন্য ই-কমার্স সাইট ফ্লিপকার্টে ২,৪৯৯ টাকায় ইয়ারবাডটিকে কেনা যাবে। সঙ্গে পাওয়া যাবে ১ বছরের ওয়্যারেন্টি।

Boult Airbass SoulPods স্পেসিফিকেশন, ফিচার

বোল্ট এয়ারব্যাস সোলপডস ইয়ারবাডে আছে লেটেস্ট ব্লুটুথ প্রযুক্তি, হাই-এন্ড অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন এবং ১০মিমি ড্রাইভার। এছাড়া আছে অ্যাম্বিয়েন্ট মোড, যেটি আপনাকে পারিপার্শ্বিক শব্দ সম্পর্কে সচেতন করে, ফলে প্রয়োজন অনুযায়ী মাত্র একটি বোতাম স্পর্শের মাধ্যমে ANC মোড অন বা অফ করতে পারবেন।

ডিজাইনের দিক থেকে, ইয়ারবাডটিকে হাই এর্গোনমিকসের জন্য অনন্যভাবে তৈরী করা হয়েছে। সঙ্গে দেওয়া হয়েছে একদম নরম সিলিকন টিপস যার ফলে দীর্ঘক্ষণ আরামে ব্যবহার করা যাবে। ইয়ারবাডটির বডিটি এবিএস (ABS) শেল দ্বারা নির্মিত ফলে জল এবং ঘামে ক্ষতিগ্রস্থ হবার সম্ভাবনা নেই।

ইয়ারবাডটি টাচ-সেন্সেটিভ (সংবেদনশীল) ফলে সামান্য আঙ্গুলের ছোঁয়ায় ভলিউম বাড়ানো-কমানো, গান বদলানো, ভয়েস অ্যাসিস্ট্যান্ট চালু করা, কল রিসিভ বা রিজেক্ট করা যায়। অত্যাধুনিক মানের ব্লুটুথ প্রযুক্তি থাকায় খুব দ্রুত কোনো ডিভাইসের সাথে সংযুক্ত হয়ে যায়। পাশাপাশি ব্যাটারিও সাশ্রয় করে।

ব্যাটারির ক্ষেত্রে, এয়ারব্যাস সোলপডস ইয়ারবাডটিতে পাওয়া যাবে ২৪ ঘন্টার ব্যাটারি লাইফ। একক চার্জে ইয়ারবাডটিকে টানা ৬ ঘন্টা ব্যবহার করা যায়। চার্জিংয়ের জন্য কেসে আছে ইউএসবি টাইপ-সি চার্জার।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।