দেখতে অবিকল Apple AirPods! সস্তায় Boult AirBass XPods ইয়ারবাড লঞ্চ হল

Boult AirBass XPods তাদের জন্য লঞ্চ করা হয়েছে যারা লং-লাস্টিং ব্যাটারি ও দুর্দান্ত ফিচারের একটি সস্তা ইয়ারবাড কিনতে চান

boult-airbass-xpods-tws-earbuds-launched-in-india-with-20-hours-battery-life

দেশীয় অডিও ব্র্যান্ড Boult Audio তাদের নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাড , AirBass XPods ভারতে লঞ্চ করল। নতুন এই ইয়ারবাড স্টাইলিশ ও ইউনিক ডিজাইন সহ এসেছে। ফিচার হিসাবে এতে, ব্লুটুথ ৫.১ ভার্সন, ১৩ মিমি ড্রাইভার ও ভয়েস অ্যাসিস্ট্যান্টের সাপোর্ট পাওয়া যাবে। সর্বোপরি, এই অডিও গ্যাজেটটি একক চার্জে একটানা ২০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে বলে সংস্থাটি দাবি করেছে। এই নয়া ইয়ারবাডের দাম ১,০০০ টাকার কম থাকছে। ফলে, Boult AirBass XPods সেই সকল ব্যক্তিদের জন্য উপযুক্ত, যারা লং-লাস্টিং ব্যাটারি ও দুর্দান্ত ফিচারের একটি সস্তা ইয়ারবাড কিনতে চান।

Boult AirBass XPods দাম ও লভ্যতা

বোল্ট এয়ারব্যাস এক্সপডস এর দাম রাখা হয়েছে ৯৯৯ টাকা। এই ইয়ারবাড হোয়াইট ও ব্ল্যাক কালারে ই-কমার্স সাইট Flipkart থেকে কেনা যাবে। প্রসঙ্গত, এটি বর্তমানে ভারতীয় বাজারে উপলব্ধ সর্বাধিক সাশ্রয়ী মূল্যের ইয়ারবাডগুলির মধ্যে একটি।

Boult AirBass XPods স্পেসিফিকেশন

বোল্ট এয়ারব্যাস এক্সপডস দেখতে অনেকটা Apple AirPods -এর মতো। ইয়ারবাডটি স্টেম ডিজাইন সহ এসেছে এবং চার্জিং কেসের সামনে বোল্ট ব্র্যান্ডিং লোগো দেখা যাবে। এই নয়া TWS অডিও ডিভাইসে আছে একটি ১৩ মিমি দৈর্ঘ্যের ড্রাইভার, যা জোরালো সাউন্ড সরবরাহ করবে। এই প্রসঙ্গে দেশীয় সংস্থাটি বলেছে, “এই ইয়ারবাড ডিপ ব্যাস ও ক্রিস্প হাই সাউন্ড অফার করবে, যাতে ইউজাররা উৎকর্ষমানের অডিও কোয়ালিটি ও হাই ভলিউমের সাথে মিউজিক শুনতে বা মুভি দেখতে পারে।” এছাড়া, এতে একটি লম্বা স্টেম সহ শক্তিশালী তথা অত্যন্ত সংবেদনশীল (সেন্সিটিভ) মাইক্রোফোন আছে, যা ভয়েস কল ও ভিডিও চ্যাটিংয়ের সময়ে সেরা অডিও কোয়ালিটি সরবরাহ করবে, বলে দাবি বোল্টের।

Boult AirBass XPods ইয়ারবাডের বডিতে থাকছে টাচ কন্ট্রোল প্যানেল। এর সাহায্যে ইউজাররা, ভয়েস কল রিসিভ বা রিজেক্ট, ভলিউম নিয়ন্ত্রণ, মিউজিক ট্র্যাক পরিবর্তন করতে পারবেন। এতে গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্টের সাপোর্ট পাওয়া যাবে। টাচ প্যানেলে একবার মাত্র ট্যাপ বা টাচ করলেই এই ফিচারটি অ্যাক্টিভ হয়ে যাবে।

দ্রুত কানেক্টিভিটির জন্য Boult AirBass XPods ইয়ারবাডে ব্লুটুথ ৫.১ চিপ ব্যবহার করা হয়েছে, এর ট্রান্সমিশন রেঞ্জ ১০ মিটার পর্যন্ত। এটি IPX5 রেটিং প্রাপ্ত, তাই সামান্য জল বা ধুলো লাগলে এই অডিও ডিভাইসের কোনো ক্ষতি হবে না। ব্যাটারি ব্যাকআপের কথা বললে, ইয়ারবাডে একটি বড়ো বিল্ট-ইন ব্যাটারি আছে, যা একক চার্জে ৫ ঘন্টা পর্যন্ত সক্রিয় থাকবে। চার্জিং কেসটি স্বতন্ত্রভাবে ২০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে এবং এটি বাড দুটিকে তিনবার রিচার্জ করতে পারবে। চার্জিং কেসে ইউএসবি টাইপ-সি পোর্ট উপস্থিত।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।