মাত্র ১৩০০ টাকার Boult Audio AirBass Y1 ওয়্যারলেস ইয়ারফোন দেবে ৪০ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ

ভারতে বোল্ট এয়ারবেস ওয়াই১ ইয়ারবাডটি প্রারম্ভিক অফারে ১,২৯৯ টাকায় ই-কমার্স সাইট ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে। তবে মনে করা হচ্ছে অফার শেষ হলে এর দাম বাড়তে পারে

boult-audio-airbass-y1-launched-price-in-india-rs-1299-features-specifications

Boult ভারতে লঞ্চ করল তাদের নতুন ওয়্যারলেস ইয়ারবাড, যার নাম Boult Audio AirBass Y1। এর দাম রাখা হয়েছে ১৫০০ টাকার কম। ব্লুটুথ ৫.১ ভার্সন সাপোর্ট সহ আসা নয়া ইয়ারবাডটি একবার চার্জে ৪০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। সাথে ভয়েস কমান্ডের মাধ্যমে ব্যবহারকারীরা একে চালনা করতে পারবেন। চলুন দেখে নেওয়া যাক Boult Audio AirBass Y1 ইয়ারবাডের দাম, ফিচার ও স্পেসিফিকেশন।

Boult Audio AirBass Y1 ইয়ারবাডের দাম ও লভ্যতা

ভারতে বোল্ট এয়ারবেস ওয়াই১ ইয়ারবাডটি প্রারম্ভিক অফারে ১,২৯৯ টাকায় ই-কমার্স সাইট ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে। তবে মনে করা হচ্ছে অফার শেষ হলে এর দাম বাড়তে পারে। ইয়ারবাডটি ব্ল্যাক এবং হোয়াইট কালার ভ্যারিয়েন্টে বেছে নিতে পারবেন ক্রেতারা।

Boult Audio AirBass Y1 ইয়ারবাডের স্পেসিফিকেশন

দীর্ঘক্ষন স্বাচ্ছন্দ্যের সাথে যাতে কানে পরে থাকা যায়, সেজন্য নতুন বোল্ট এয়ারবেস ওয়াই১ ইয়ারবাডে অ্যাঙ্গেল বাড এবং এক্সট্রা সফট সিলিকন টিপস দেওয়া হয়েছে। যদিও এখনো পর্যন্ত সংস্থার তরফে জানানো হয়নি এই ইয়ারবাডে কি ধরনের ড্রাইভার ব্যবহার করা হয়েছে। এতে রয়েছে ব্লুটুথ ৫.১, যা ১০ মিটার পর্যন্ত কানেক্টিভিটি রেঞ্জ অফার করবে।

সংস্থার দাবি, ইয়ারবাডটিকে কেস সমেত ৪০ ঘন্টা ব্যবহার করা যাবে। তদুপরি, এটি ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসায় মাত্র ১০ মিনিট চার্জে ১০০ মিনিট পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। এখানে বলে রাখি, মোনো মোড ব্যবহার করে এর যেকোনো একটি বাড আলাদাভাবেও ব্যবহারযোগ্য।

অন্যদিকে, Boult Audio AirBass Y1 ইয়ারবাডটিতে গান শোনার জন্য এবং কল রিসিভ করার জন্য টাচ কন্ট্রোল বাটন উপলব্ধ। এছাড়া ঘাম এবং জল থেকে সুরক্ষা দিতে এটি আইপিএক্স ৫ রেটিং সহ এসেছে। তাই বলা যেতেই পারে ওয়ার্কআউট এবং ফিটনেস উৎসাহীদের জন্য এটি উপযুক্ত। পরিশেষে বলি, ইয়ারবাডে গুগল অ্যাসিস্ট্যান্ট এবং সিরি ভয়েজ অ্যাসিস্টেন্ট সাপোর্ট করবে, যাকে ব্যবহারকারীরা টাচ কন্ট্রোলের মাধ্যমে চালনা করতে পারবেন।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।