এক চার্জে চলবে ১৮ ঘণ্টা, সস্তায় Boult Audio বাজারে আনলো Zigbuds ইয়ারবাডস

boult-audio-zigbuds-tws-launched-with-18-hours-battery-life

ভারতে নতুন ট্রুলি ওয়্যারলেস এলইডি পাওয়ার্ড ইয়ারবাডস লঞ্চ করলো জনপ্রিয় কোম্পানি Boult Audio, যার নাম Zigbuds। এই ডিভাইসটি কেবল Amazon থেকে পাওয়া যাবে। জিগবাডস এর ভারতে দাম রাখা হয়েছে ২,৪৯৯ টাকা। এই নতুন ইয়ারবাডসটি হোয়াইট-গ্রে, ব্ল্যাক-গ্রে ও রেড কালারে পাওয়া যাবে। এতে পাবেন আইপিএক্স৭ ওয়াটার রেসিস্ট্যান্ট ফিচার সহ ২৪০২ মেগাহার্টজ থেকে ২৪৮০ মেগাহার্টজ এর ফ্রিকোয়েন্সি রেসপন্স।

Zigbuds ইয়ারবাডসে পাবেন ১০ মিমি নিওডাইনামিক ড্রাইভার। যেটি স্পষ্ট মিউজিক অফার করবে। সাথে এতে লিথিয়াম আয়ন ব্যাটারি আছে, যেটি একবার চার্জে ১৮ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম দেবে। যদিও চার্জিং কেস বাদ দিয়ে এটি ৪.৫ ঘন্টা ব্যাকআপ দেয়। এর চার্জিং কেস মাইক্রো ইউএসবি পোর্টের মাধ্যমে চার্জ হয়। এতে ইনবিল্ট মাইক ও টাচ কন্ট্রোল আছে, যেটি ইনস্ট্যান্ট মিউজিক ও ফোন সুইচে সহায়তা করবে।

আবার Boult Zigbuds ব্যবহারকারীদের ৮০ ঘণ্টা স্ট্যান্ডবাই টাইম দেবে। এর ট্রান্সমিশন রেঞ্জ ২০ মিটার। এতে সিরি এবং গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করে। এছাড়াও এই ইয়ারবাডসের আরেকটি আকর্ষণীয় দিক হল অটো পেয়ারিং ও প্যাসিভ নয়েজ ক্যানসেলিং ফিচার।

এখনকার দিনে দামি ইয়ারবাডসগুলিতে নয়েজ ক্যান্সেলেশন ফিচার দেওয়া হয়। তবে বোল্ট এর বাজেট রেঞ্জের এই ইয়ারবাডসেও একই ধরণের ফিচার পাবেন। যার ফলে আপনি পাশাপাশি চিৎকার চেঁচামেচি হলেও কল করতে কোনো অসুবিধা হবেনা। এই ফিচার শব্দ প্রতিরোধ করে। আগামী দুর্দান্ত গেমিং এক্সপেরিয়েন্স দিতে ইয়ারবাডসটিতে লো ল্যাটেন্সি মোড আছে। Boult Zigbuds এর ওজন ১৫০ গ্রাম।