সস্তায় দুর্দান্ত ফিচার, Boult লঞ্চ করলো Freepods Pro ওয়্যারলেস ইয়ারবাড

boult-freepods-pro-tws-launched-with-32-hours-battery-life-price-specifications
Boult Freepods Pro TWS ভারতে লঞ্চ হল

শুধু ভালো স্মার্টফোন কাছে থাকলেই চলে না, স্মার্টফোনের সমস্ত সুবিধা উপভোগ করতে প্রয়োজন হয় একটি ভালো ইয়ারফোনের। সেই কারণে, ভারতীয় অডিও ব্র্যান্ড Boult লঞ্চ করল একটি নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড ‘ফ্রিপডস্ প্রো’ (Freepods Pro)। ইয়ারবাডটির মূল বৈশিষ্ট্য হল, এটিতে অতিরিক্ত ব্যাস সাউন্ডের জন্য একটি মাইক্রো-সাবউফার ফিচার অন্তর্ভুক্ত করা হয়েছে। পাশাপাশি, সংস্থার তরফ থেকে পাওয়া যাবে এক বছরের ওয়ারেন্টি। এছাড়া Boult Freepods Pro ইয়ারবাডটি ডুয়াল মাইক্রোফোন, আল্ট্রা ফাস্ট চার্জিং, ৩২ ঘটার ব্যাটারি লাইফ, ব্লুটুথ ভার্সন ৫.০ ইত্যাদি বিভিন্ন গুরুত্বপূর্ণ ফিচারের সমন্বয়ে এসেছে। আসুন Boult Freepods Pro TWS ইয়ারবাডের দাম, স্পেসিফিকেশন এবং ফিচার জেনে নেওয়া যাক।

Boult Freepods Pro TWS ইয়ারবাডের দাম এবং লভ্যতা

বোল্ট ফ্রিপডস প্রো ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডটি কালো, সাদা এবং নীল- তিনটি রঙের ভ্যারিয়েন্টে এসেছে। ইয়ারবাডটির দাম ১,২৯৯ টাকা। এটি ইতিমধ্যেই ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে পাওয়া যাচ্ছে। আগেই জানিয়েছি, প্রোডাক্টটি ১ বছরের ওয়ারেন্টি পিরিয়ডের সাথে এসেছে।

Boult Freepods Pro TWS ইয়ারবাডের স্পেসিফিকেশন এবং ফিচার

বোল্ট ফ্রিপডস প্রো ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডটি প্রিমিয়াম ডিজাইন এবং স্মুথ ফিনিশের সাথে এসেছে। খুবই সতর্কতা অবলম্বন করে এটিকে অর্গোনোমিক শেপ দেওয়া হয়েছে। ইয়ারবাডটির অন্যতম সুবিধা হল, এটি অত্যন্ত লাইটওয়েট। এটি আল্ট্রা-ডিউরেবল আইপিএক্স৫ ওয়াটারপ্রুফ সার্টিফিকেট প্রাপ্ত, ফলে বৃষ্টি, জল, ঘাম এবং ধুলোময়লা দ্বারা ক্ষতিগ্রস্ত হবার কোনো সম্ভাবনা নেই। ইয়ারবাডটিকে কিছু অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে নির্মাণ করা হয়েছে, ফলে হাই পারফরম্যান্স এবং সুপিরিয়র ফিচার পাওয়া যায়।

বোল্ট ফ্রিপডস প্রো ইয়ারবাডটিকে খুব সহজে ব্যবহার করার জন্য সম্পূর্ণ টাচ কন্ট্রোল দেওয়া হয়েছে। টাচ কন্ট্রোলের মাধ্যমে কল অ্যান্সার বা রিজেক্ট করা, ভলিউম বাড়ানো বা কমানো, মিউজিক ট্র্যাক পাল্টানো ইত্যাদি সব ধরনের কাজ অনায়াসে করা সম্ভব। এছাড়া, মাত্র একটি ট্যাপের মাধ্যমেই ভয়েস অ্যাসিস্ট্যান্ট সক্রিয় করা যাবে। কানেক্টিভিটির জন্য, ইয়ারবাডটিতে আছে ব্লুটুথ ভার্সন ৫.০ যার ফলে সর্বোচ্চ ১০ মিটার পর্যন্ত দূরত্ব থেকে চালনা করা যায়।

অতিরিক্ত ব্যাস সাউন্ড পাওয়ার জন্য Boult Freepods Pro TWS ইয়ারবাডটিতে একটি মাইক্রো সাবউফার ব্যবহার করা হয়েছে। এটি ব্যবহারের ফলে সামগ্ৰিক পারফরম্যান্সেও অনেক উন্নত হয়েছে। ইয়ারবাডটিতে রয়েছে একজোড়া হাইলি সেন্সেটিভ ডুয়াল মাইক্রোফোন ফলে পারিপার্শ্বিক নয়েজ হ্রাস পায়। এছাড়াও এই মাইক্রোফোনের সুবিধা হল আউটডোরে ভয়েস কল বা ভিডিও কলের সময় নির্বিঘ্নে কথা বলা যায়।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, ইয়ারবাডটি একক চার্জে ৮ ঘন্টা পর্যন্ত বিরামহীন ভাবে চলতে পারে। চার্জিং কেসের সাহায্য নিলে সময়টি প্রায় তিনগুণ অর্থাৎ ৩২ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ পাওয়া যায়। টাইপ-সি আল্ট্রা ফাস্ট চার্জিং প্রযুক্তি থাকায় এটি মাত্র ১০ মিনিটের চার্জে ১০০ মিনিট পর্যন্ত প্লে ব্যাক টাইম অফার করে।

প্রসঙ্গত, সম্প্রতি বোল্ট ‘প্রোব্যাস অ্যাঙ্কর’ (ProBass Anchor) নামের একটি অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার যুক্ত ওয়ার-ইয়ার হেডফোন লঞ্চ করেছে, যেটি ৩,৯৯৯ টাকায় অ্যামাজন থেকে ক্রয় করা যাচ্ছে। এই প্রোডাক্টির সঙ্গেও আছে ১ বছরের ওয়ারেন্টি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।