একদম সস্তায় বাজারে এল ওয়্যারলেস ইয়ারবাডস Boult Uber Cool Combuds

boult-uber-cool-combuds-launched-with-15-hours-battery-life

এখনকার দিনে ট্রু ওয়্যারলেস ইয়ারফোনগুলির চাহিদা অনেক বেড়েছে। এই কারণেই জনপ্রিয় কোম্পানি Boult Audio আজ Uber Cool Combuds নামে একটি TWS ইয়ারবাডস লঞ্চ করেছে। একদম সস্তায় আসা উবের কুল কমবাডস মাইক্রো ইউএসবি পোর্ট চার্জিং, ১৫ ঘণ্টা ব্যাটারি লাইফ ও মধুর সাউন্ড অফার করবে। এছাড়াও এটি আইপিএক্স৫ রেটিং প্রাপ্ত।

Boult Audio Uber Cool Combuds দাম

Boult Audio Uber Cool Combuds এর দাম মাত্র ১,৪৯৯ টাকা। এটি Flipkart থেকে পাওয়া যাবে। আপনি এটি হোয়াইট গ্রে ও ব্ল্যাক গ্রে কালারে পাবেন। ভারতে এটির প্রতিদ্বন্দ্বী হিসাবে আছে Redmi Earbuds S, OPPO Enco W11 প্রভৃতি।

Boult Audio Uber Cool Combuds এর বিশেষত্ব

এতে ১০ এনএম নিওডাইনামিক ড্রাইভার দেওয়া হয়েছে, যা আপনাকে এক্সট্রা ব্যাস ও রিচ মিউজিকের অভিজ্ঞতা দেবে। বোল্ট অডিও উবের কুল কমবাডস আইপিএক্স৫ সার্টিফায়েড, ফলে এটি ঘাম বা হালকা জল প্রতিরোধ করতে পারে। কোম্পানি দাবি করেছে, এটি একবার চার্জে ১৫ ঘণ্টা ব্যাকআপ দেবে। এরসাথে এতে বিল্ট ইন মাইক্রোফোন এবং টাচ কন্ট্রোল দেওয়া হয়েছে, যার সাহায্যে ভলিউম এডজাস্ট এবং মিউজিক পরিবর্তন করা যাবে। এই ওয়্যারলেস ইয়ারবাডসকে চার্জ করার জন্য দেওয়া হয়েছে মাইক্রো ইউএসবি পোর্ট

বোল্ট জানিয়েছে, তাদের কমবাডস নিখুঁত ডিজাইন ও উচ্চ বিল্ট কোয়ালিটি সহ এসেছে। সমস্ত ধরণের মিউজিক শোনার জন্য এটি ব্যবহারকারীদের পছন্দের তালিকায় থাকবে, কারণ এটি হাই কোয়ালিটি সাউন্ড অফার করে।