Bounce Infinity: মাত্র ৪৯৯ টাকায় করুন বুকিং, ২ ডিসেম্বর আসছে নতুন ইলেকট্রিক স্কুটার

ইলেকট্রিক স্কুটারটির অন্যতম একটি আকর্ষণ হল ব্যাটারি সমেত অথবা ছাড়া কেনা যাবে এটি

Bounce infinity electric scooter booking price rs 499 launching December 2

হাতেগোনা আর মাত্র কয়েকদিন! সামনের মাসের ২ তারিখ ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে Bounce Infinity। আত্মপ্রকাশের দিন থেকেই ই-স্কুটারটি বুকিং করা যাবে বলে জানিয়েছে সংস্থাটি। তবে আগামী বছর থেকেই ডেলিভারি দেওয়া শুরু করবে তাঁরা। আশ্চর্যের বিষয় হল মাত্র ৪৯৯ টাকায় ই-স্কুটারটি বুকিং করা যাবে। সংস্থাটি দাবি করেছে আসন্ন Bounce Infinity পুরোদস্তুর ভারতে নির্মিত।

Bounce Infinity ইলেকট্রিক স্কুটার সম্পর্কে কী জানা গেছে

ইলেকট্রিক স্কুটারটির অন্যতম একটি আকর্ষণ হল ব্যাটারি সমেত অথবা ছাড়া কেনা যাবে এটি। হ্যাঁ শুনতে আজব মনে হলেও এটাই সত্যি! ব্যাটারি ছাড়া বাউন্স ইনফিনিটি কিনলে অনেকটাই কম মূল্য চোকাতে হবে। সে ক্ষেত্রে সংস্থাটির থেকেই ব্যাটারি ভাড়া নেওয়া যাবে। বাউন্সের ব্যাটারি সোয়াপিং নেটওয়ার্ক থেকে অল্প কিছু অর্থের বিনিময়ে খুব সহজেই মিলবে ফুল চার্জ্ড ব্যাটারি। এতে টু-হুইলারটির মূল্য ব্যাটারি সমেত মডেলটির তুলনায় ৪০% কম পড়বে।

বাউন্স-এর তরফে জানানো হয়েছে, রেগুলার স্কুটারের মত গ্রাহকরা চাইলে ব্যাটারি সমেত বাহনটি কিনতে পারবেন। যাতে থাকবে একটি স্মার্ট রিমুভেবল লিথিয়াম আয়ন ব্যাটারি। যেটি গ্রাহকরা বাড়িতেই খুলে প্রয়োজন ও সুবিধামতো চার্জ করতে পারবেন। তবে বৈদ্যুতিক স্কুটারটির বিষয়ে ঢাক ঢাক গুড় গুড় করছে সংস্থাটি।

প্রসঙ্গত, ইভি স্টার্টআপ সংস্থা Bounce সম্প্রতি ৬০ মিলিয়ন মার্কিন ডলারের বিনিময়ে 22Motors-এর ১০০% মালিকানা পাওয়ার বিষয়টি ঘোষণা করেছে। চুক্তি অনুযায়ী সংস্থাটির ভিওয়ারি, রাজস্থানের উৎপাদন ক্ষেত্র এবং অন্যান্য সম্পত্তি কুক্ষিগত করেছে তাঁরা। এর ফলে Bounce প্রতিবছর ১,৮০,০০০ ইউনিট স্কুটার তৈরীর সক্ষমতা পেল। এছাড়াও দক্ষিণ ভারতে একটি প্লান্ট তৈরি করার পরিকল্পনার কথাও জানিয়েছে তাঁরা।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।