বাজারে এল বাজাজ প্লাটিনার নতুন মডেল, দাম শুরু ৪৭ হাজার টাকা থেকে

বাজাজ অটো তাদের জনপ্রিয় বাইক Platina 100 এর বিএস৬ মডেল লঞ্চ করলো। কোম্পানির তরফে জানানো হয়েছে BS6 Bajaj Platina 100 ভারতে দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে কিক স্টার্ট ও ইলেকট্রিক স্টার্ট। যাদের দাম যথাক্রমে ৪৭,৭৬৩ টাকা ও ৫৫,৫৪৬ টাকা। এই দাম দিল্লির এক্স শোরুমের।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

বাজাজ প্লাটিনার আপডেট হওয়া মডেলে একটি ১০২ সিসি, সিঙ্গল-সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিনটি ৭.৭ বিএইচপি পাওয়ার এবং ৮.৩৪ এনএম টর্ক জেনারেট করে। ইঞ্জিনটি ৫ স্পিড গিয়ারবক্স সহ এসেছে।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

BS6 ইঞ্জিন ছাড়াও বাজাজও এই বাইকে হালকা কসমেটিক আপডেট করেছে। যদিও হেডল্যাম্প ইউনিটে কোনও পরিবর্তন নেই, তবে এলইডি ডিআরএল হেডল্যাম্পের দিকে কিছুটা কাত হয়ে থাকে। আপডেট হওয়া বাইকটিতে রিবড প্যাটার্ন সহ একটি নতুন সিট দেওয়া হয়েছে। যা আপনাকে প্ল্যাটিনা ১১০ এইচ-গিয়ার এর কথা মনে করিয়ে দেবে।

কোম্পানি দাবি করেছে যে, নতুন প্লাটিনাতে দেওয়া এক্সট্রা লং ডাবল স্প্রিং রিয়ার সাসপেনশন, স্প্রিং সফট সিট, ডাইরেকশনাল টায়ার এবং রাবার ফুটপ্যাড বাইকের রাইডিং কে আরও মনোরম করে তুলবে। Platina 100 এর সামনে ১৩০ মিমি ড্রম এবং পিছনে ১১০ মিমি ড্রম ব্রেক রয়েছে। বাইকটি সিবিএস (কম্বাইন্ড ব্রেকিং সিস্টেম) দিয়ে সজ্জিসহ এসেছে।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে