কাওয়াসাকির এই বাইক এখন মিলবে ১ লক্ষ টাকা কমে

দাম কমলো Kawasaki W800 এর। কোম্পানি এই বাইকের দাম ১ লক্ষ টাকা কমিয়ে দিয়েছে। প্রসঙ্গত গতবছর জুলাইয়ে ভারতে লঞ্চ হয়েছিল কাওয়াসাকি ডব্লিউ ৮০০। তখন এর এক্স শোরুম প্রাইস ছিল ৭.৯৯ লক্ষ টাকা। সম্প্রতি কোম্পানি এর BS6 মডেল কে নিয়ে এসেছে। এরপর ওয়েবসাইটে এই BS6 Kawasaki W800 এর দাম ৬.৯৯ লক্ষ টাকা দেখা যাচ্ছে। অর্থাৎ বিএস৪ এর তুলনায় বিএস৬ ,মডেল ১ লক্ষ টাকা কমে পাওয়া যাবে।

কাওয়াসাকির এই বাইকে ৭৭৩ সিসি, ফুয়েল ইনজেক্টেড, SOHC, এয়ার কুল্ড ইঞ্জিন দেওয়া হয়েছে। এই ইঞ্জিন ৬,৫০০ আরপিএম এ ৫২ পিএস পাওয়ার এবং ৪,৮০০ আরপিএম এ ৬২.৯ টর্ক জেনারেট করে। আপডেট হওয়া ইঞ্জিনটির পাওয়ার এবং টর্ক ফিগারে কোনও পরিবর্তন করা হয়নি, ইঞ্জিনটি ৫-স্পিড গিয়ারবক্স সহ সজ্জিত।

এই বাইকের ফিচার নিয়ে কথা বললে, এই বাইকটিতে ফুল-এলইডি হেডল্যাম্পস, স্লিপার ক্লাচ এবং ডুয়াল-চ্যানেল এবিএসের মতো বৈশিষ্ট্য রয়েছে। উভয় পাশের চাকাগুলি ১৮-ইঞ্চি। সামনে ৩২০মিমি এবং পিছনে ২৭০ মিমি ডিস্ক ব্রেক দেওয়া হয়েছে।

Kawasaki W800 এর সাথে মার্কেটে টক্কর চলবে Triumph Bonneville Street Twin এবং Bonneville T100 এর মোটর সাইকেলের। Bonneville T100 এর দাম ৮.৮৭ লক্ষ টাকা এবং  Street Twin এর দাম ৭.৪৫ লক্ষ টাকা।