৫ হাজার টাকায় বুক করুন KTM 250 Duke এর নতুন মডেল, পাবেন ২৪৮ সিসি -র ইঞ্জিন

bs6-ktm-250-duke-launched-price-in-india-rs-2-09-lakhs-specifications-abs-system

ভারতের মার্কেটে KTM লঞ্চ করলো তাদের নতুন বাইক KTM 250 Duke এর বিএস৬ মডেল। বিএস৪ মডেলের তুলনায় বিএস৬ মডেলের দাম বেড়েছে ৩,৯৬৮ টাকা। BS6 KTM 250 Duke মডেলের এক্স-শোরুমে দাম ২.০৯ লক্ষ টাকা। আপনি এখন যেকোনো KTM ডিলারশিপ থেকে মাত্র ৫ হাজার টাকায় এই বাইক বুক করতে পারবেন।

বিএস৬ কেটিএম ২৫০ ডিউক বাইকের ইউএসপি হলো সুপার মোটো ডুয়াল চ্যানেল এবিএস সিস্টেম। এই ফিচারের প্রধান সুবিধা হলো যে, এই ফিচার চালু করে দিলে বাইকের ABS শুধু সামনের চাকায় কাজ করবে এবং পিছনের চাকা থেকে ডিসকানেক্ট হয়ে যাবে। ফলে আপনি অনেক সহজে শুধু সামনের চাকা ব্যবহার করে অনেক শার্প ব্রেক এবং সেফ ব্রেকিং করতে পারবেন। চাকা লক হয়ে যাওয়ার এবং স্কিড করে যাওয়ার ভয় থাকবে না। একটিমাত্র বাটন প্রেস করে আপনি এই ফিচার চালু করতে পারবেন।

অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ডে টাইম রানিং লাইট, এবং ফুল এলইডি হেডলাইট। এই বাইকে আপনারা নতুন দুটি কালার অপশন পেয়ে যাবেন, যেগুলি হল – সিলভার মেটালিক এবং ডার্ক গ্যালভানো। এছাড়া ফিচারে আর কোন বড় পরিবর্তন করা হয়নি।

BS6 KTM 250 Duke এর ইঞ্জিন পাওয়ার:

কেটিএম এর এই বাইকে ২৪৮.৮ সিসির সিঙ্গেল সিলিন্ডার লিকুইড কুল্ড ইঞ্জিন দেওয়া হয়েছে। এই ইঞ্জিন ৯,০০০ আরপিএম গতিতে ২৯.৬ বিএইচপি পাওয়ার জেনারেট করতে পারে। অন্যদিকে, ৭,৫০০ আরপিএম গতিতে ২৪ ন্যানোমিটার টর্ক জেনারেট করতে পারে।

BS6 KTM 250 Duke এর সাথে প্রতিযোগিতা:

এই নতুন BS6 KTM 250 Duke এর সরাসরি প্রতিযোগিতা হবে Bajaj Dominar 250, Suzuki Gixxer 250 এবং Husqvarna 250 Twins এর মত বাইকের সঙ্গে।