বাজারে এল TVS স্কুটি পেপ প্লাসের নতুন মডেল, দাম ৫১ হাজার টাকা থেকে শুরু

TVS তাদের জনপ্রিয় স্কুটার Scooty Pep Plus এর বিএস ৬ ভার্সন লঞ্চ করলো। BS6 TVS Scooty Pep Plus স্কুটার তিনটি ভ্যারিয়েন্টে -স্ট্যান্ডার্ড, ব্যাবিলিসিয়স এবং ম্যাট এডিশনে উপলব্ধ। এর স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টের দাম ৫১,৭৫৪ টাকা। আবার অন্য দুটি ভ্যারিয়েন্টের দাম ৫২,৯৫৪ টাকা। আপনাকে জানিয়ে রাখি স্কুটারটির বিএস ৪ ভার্সন ৬,৭০০ টাকা কমে বাজারে এসেছিল।

টিভিএস স্কুটি পেপ প্লাস বিএস ৬ মডেলে ইঞ্জিন ছাড়া আর বড় কোনও পরিবর্তন করা হয়নি। আপডেট হওয়া স্কুটারটি দুটি নতুন রঙে এসেছে – কোরাল মেট এবং একোয়া মেট। এছাড়াও বিএস ৪ মডেলের ৫টি রঙেও উপলব্ধ- রেড, গোল্ড, ব্ল্যাক, ব্লু এবং পিঙ্ক।

পাওয়ার :

বিএস ৬ স্কুটি পেপ প্লাস একটি ৮৭.৮ সিসি সিঙ্গল-সিলিন্ডার ইঞ্জিন সহ এসেছে। এই ইঞ্জিনটি ৬,৫০০ আরপিএমে ৫ বিএইচপি পাওয়ার এবং ৪,০০০ আরপিএম এ ৫.৮ এনএম টর্ক জেনারেট করে। ইঞ্জিনটি তে কোম্পানি একটি সিভিটি গিয়ারবক্স দিয়েছে।

ফিচার :

এই টিভিএস স্কুটারটিতে মোবাইল চার্জিংয়ের জন্য ১২ ভি সকেট এবং সাইড স্ট্যান্ড অ্যালার্মের মতো ফিচার রয়েছে। স্কুটারটির হুইলবেস ১,২৩০ মিমি। এর দুপাশে ১১০ মিমি ড্রম ব্রেক সরবরাহ করা হয়েছে। এই স্কুটারটি মহিলাদের মাথায় রেখে বাজারে আনা হয়েছে, যার কারণে এর ওজন খুব কম। স্কুটি পেপ প্লাসের ওজন মাত্র ৯৫ কেজি।