১০০ এমবি প্রতি সেকেন্ড স্পিডে ইন্টারনেট, BSNL এর ১৯ টি এয়ারফাইবার প্ল্যান দেখে নিন

bsnl-airfiber-plans-details-get-internet-speed-up-to-10-mbps

টেলিকম সার্ভিসে BSNL মুখ থুবড়ে পড়লেও, ব্রডব্যান্ড সার্ভিসে সরকারি সংস্থাটি এখনও জনপ্রিয়। ভারতের প্রায় প্রতিটি সার্কেলে বিএসএনএল এর ব্রডব্যান্ড পরিষেবা উপলব্ধ। এর পাশাপাশি BSNL ব্রডব্যান্ড গ্রাহকদের ফাইবার ইন্টারনেট পরিষেবাও প্রদান করে থাকে। এরজন্য বিশেষ AirFiber প্ল্যানও সংস্থাটি নিয়ে এসেছে। আপাতত BSNL মোট ১৯ টি এয়ারফাইবার প্ল্যান অফার করে। যেখানে গ্ৰাহকরা ১০০ এমবিপিএস অব্দি স্পিডে ইন্টারনেট ডেটা ব্যবহার করতে পারেন। আসুন এই প্ল্যানগুলির সুবিধা জেনে নিই।

BSNL AirFiber এর ১৯ টি ব্রডব্যান্ড প্ল্যান

প্রথম প্ল্যানটির নাম ‘Bharat AirFiber-150GB_Fi’। এর দাম ৫০০ টাকা। এই প্ল্যানে গ্রাহকরা মাসে ১৫০ জিবি ডেটা পাবেন আর স্পিড থাকবে ১০ এমবিপিএস। দ্বিতীয় প্ল্যান অর্থাৎ ‘Bharat AirFiber-3GB CUL’-এর দাম ৫১৯ টাকা। এতে ৮ এমবিপিএস স্পিডে ৩ জিবি প্রাত্যহিক ডেটা পাওয়া যাবে।

তৃতীয় প্ল্যান অর্থাৎ ‘Bharat AirFiber-250GB-Fi’, যার দাম ৬০০ টাকা। এই প্ল্যানে গ্রাহকরা ১৫ এমবিপিএস স্পিডে ২৫০ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। চতুর্থ প্ল্যানটির নাম ‘‘Bharat AirFiber-4GB CUL’। এর দাম ৬২৯ টাকা। এই প্ল্যানে গ্রাহকরা রোজ ৪ জিবি ডেটা পাবেন আর স্পিড থাকবে ১০ এমবিপিএস।

পঞ্চম প্ল্যানটির নাম ‘Bharat AirFiber-5GB CUL’ যার মূল্য মাসিক ৭২৯ টাকা। এই প্ল্যানে গ্রাহকরা ৫ জিবি করে রোজ ডেটা পাবেন আর স্পিড থাকবে ১০ এমবিপিএস। ষষ্ঠ প্ল্যানটির নাম ‘Bharat AirFiber-350GB_Fi’, এর দাম ৭৪৫ টাকা মাসে। এই প্ল্যানে গ্রাহকরা ৩৫০ জিবি ডেটা পাবেন আর স্পিড থাকবে ১৫ এমবিপিএস।

সপ্তম প্ল্যানটির নাম ‘Bharat AirFiber-500G_Fi’ এর মূল্য ৮৪৫ টাকা। এই প্ল্যানে গ্রাহকরা মাসে ৫০০ জিবি ডেটা পাবেন, যার স্পিড থাকবে ২০ এমবিপিএস। অষ্টম প্ল্যানটির নাম ‘Bharat AirFiber-12GB CUL’, দাম ৮৯৯ টাকা মাসে। এই প্ল্যানে গ্রাহকরা ১২ জিবি প্রাত্যহিক ডেটা পাবেন, এই ডেটা ১০ এমবিপিএস স্পিডে ব্যবহার করা যাবে।

নবম প্ল্যানটির নাম ‘Bharat AirFiber BSNLFi_UL_1000’। এই প্ল্যানে গ্রাহকরা ৮ এমবিপিএস স্পিডে আনলিমিটেড ডেটা পাবেন। যার মূল্য ১,০০০ টাকা। দশম প্ল্যানটির নাম ‘Bharat AirFiber-700GB_Fi’, দাম ১০৫১ টাকা মাসে। এই প্ল্যানে গ্রাহকরা ৭০০ জিবি ডেটা পাবেন আর স্পিড থাকবে ২০ এমবিপিএস।

একাদশতম প্ল্যানটির নাম ‘Bharat AirFiber-800GB_Fi’ যার দাম প্রতি মাসে ১২০০ টাকা। এই প্ল্যানে গ্রাহকরা ৮০০ জিবি ডেটা পাবেন ৩০ এমবিপিএস স্পিডে। দ্বাদশ প্ল্যানটির নাম ‘Bharat AirFiber-750GB’, যার দাম ১২৭৭ টাকা। এই প্ল্যানে গ্রাহকরা ১০০ এমবিপিএস স্পিডে ৭৫০ জিবি ডেটা পাবেন।

ত্রয়োদশ প্ল্যানটির নাম ‘Bharat AirFiber 1050GB_Fi’ যার দাম প্রতি মাসে ১৪৯১ টাকা। এই প্ল্যানে ৩০ এমবিপিএস স্পিডে ১০৫০ জিবি মাসিক ডেটা পাওয়া যাবে। চতুর্দশতম প্ল্যানটির নাম ‘Bharat AirFiber-25GB CUL’, ১,৫৯৯ টাকার এই প্ল্যানে গ্রাহকরা রোজ ২৫ জিবি ডেটা পাবেন, স্পিড থাকবে ১০ এমবিপিএস। পঞ্চদশ প্ল্যানটির নাম ‘Bharat AirFiber-30GB CUL’, দাম ১,৯৪৯ টাকা। এখানে পাওয়া যাবে ১৬ এমবিপিএস স্পিডে প্রতিদিন ৩০ জিবি ডেটা।

ষোড়শ প্ল্যানটির নাম ‘Bharat AirFiber-1400GB_Fi’ যার দাম প্রতি মাসে ১৯৯১ টাকা। এই প্ল্যানে গ্রাহকরা ১,৪০০ জিবি ডেটা পাবেন, এর স্পিড থাকবে ৩০ এমবিপিএস। সপ্তদশ প্ল্যানটির নাম ‘Bharat AirFiber-33GB CUL’, দাম ২৩৪৯ টাকা মাসে। এই প্ল্যানে গ্রাহকরা ২৪ এমবিপিএস স্পিডে প্রতিদিন ৩৫ জিবি ডেটা পাবেন।

অষ্টদশ প্ল্যানটির নাম ‘Bharat AirFiber 1750GB-Fi’ যার মূল্য মাসে ২৯৯৫ টাকা। এই প্ল্যানে গ্রাহকরা ১৭৫০ জিবি ডেটা পাবেন। এখানে স্পিড থাকবে ৩০ এমবিপিএস। ঊনবিংশ প্ল্যানটির নাম ‘Bharat AirFiber-22GB CUL’, দাম ১২৯৯ টাকা মাসে। এই প্ল্যানে গ্রাহকরা ২২ জিবি প্রাত্যহিক ডেটা পাবেন, এর স্পিড থাকবে ১০ এমবিপিএস।