BSNL এর বাম্পার অফার, প্রিপেড গ্রাহকরা বিনামূল্যে পাবে ২৫ শতাংশ অতিরিক্ত ডেটা

bsnl-announces-25-percent-extra-data-on-all-prepaid-plans-till-october-31

এক সময় ভারতের টেলিকম পরিষেবা সরবরাহে শীর্ষস্থানে ছিল ভারত সঞ্চার নিগম লিমিটেড অর্থাৎ BSNL। কিন্তু পরবর্তীতে বেসরকারি কোম্পানিদের চাপে ও খারাপ পরিষেবার কারণে বাজার হারিয়েছে এই রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থাটি। তবে এই হারানো জনপ্রিয়তা ফিরে পেতে এবং ইউজারবেস ধরে রাখতে, BSNL গত কয়েকমাসে গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার ও প্ল্যান নিয়ে হাজির হয়েছে।

এমাসের পয়লা তারিখে ছিল সংস্থার ২০তম প্রতিষ্ঠা দিবস। বিএসএনএল সেইকারণে চলতি মাসটিকে ‘কাস্টমার ডিলাইট মান্থ’ হিসাবে উদযাপন করছে। এই উপলক্ষে প্রিপেড মোবাইল গ্রাহকদের জন্য বিশেষ অফার ঘোষণা করেছে BSNL। এই অফারের আওতায় গ্রাহকরা, সমস্ত প্রিপেড প্ল্যান ভাউচার এবং এসটিভি সহ ডেটা প্যাকে ২৫% অতিরিক্ত ডেটা বিনামূল্যে পাবেন। তবে অফারটি শুধুমাত্র এই মাসের জন্য। গত ৩রা অক্টোবর থেকে এই অফারটি উপলব্ধ হয়েছে এবং আগামী ৩১শে অক্টোবর পর্যন্ত এটির সুবিধা উপভোগ করা যাবে।

বিএসএনএল-এর সিএমডি শ্রী পিকে পূরবার জানিয়েছেন, সংস্থার সমস্ত টেলিকম সার্কেলে এই ‘কাস্টমার ডিলাইট মান্থ’ উদযাপিত হবে। বিএসএনএল প্রিপেড মোবাইল গ্রাহকরা – সাধারণ অনলাইন রিচার্জ/ বিএসএনএল সার্ভিস সেন্টার/ বিএসএনএল চ্যানেল পার্টনার/ বিএসএনএল রিটেল আউটলেট/বিএসএনএল অনলাইন রিচার্জ পোর্টাল ইত্যাদি মাধ্যম থেকে অতিরিক্ত ২৫% ডেটা অ্যাক্সেস করতে পারবেন।

সম্প্রতি বিএসএনএলের রাজস্থান, পাঞ্জাব এবং তেলেঙ্গানা সার্কেলের টুইটারের হ্যান্ডেল থেকে এই ঘোষণাটি করা হয়েছে। এছাড়া, বিএসএনএল তামিলনাড়ুর ওয়েবসাইটে এই বিষয়ে একটি বিজ্ঞপ্তিও দেওয়া হয়েছে। এই অফারটি সমস্ত কর্পোরেট/ সার্কেল প্ল্যান ভাউচার এবং বিশেষ ট্যারিফ ভাউচারের ক্ষেত্রে প্রযোজ্য।