ভ্যালিডিটি বাড়লো BSNL ভারত ফাইবার প্ল্যানের, মিলবে ৪৯৯ টাকায় ১০০ জিবি ডেটা

ভারত সঞ্চার নিগম লিমিটেড ( BSNL) তাদের ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার পেশ করলো। কোম্পানি এ বছরের ফেব্রুয়ারী তে ভারত ফাইবার ব্রডব্যান্ড প্ল্যানে ৪৯৯ টাকার একটি প্ল্যান নিয়ে এসেছিল। এর ভ্যালিডিটি বিএসএনএল এবার ২৯ জুন ২০২০ পর্যন্ত বাড়িয়ে দিল। ফেব্রুয়ারী তে লঞ্চ হওয়া এই প্ল্যানে গ্রাহকরা ১০০ জিবি ডেটা ২০ এমবিপিএস স্পীডে পায়। এর ভ্যালিডিটি ৩১ মার্চ ২০২০ পর্যন্ত ছিল।

প্রোমোশনাল প্ল্যান বেনিফিট পাওয়া যাবে :

বিএসএনএল মাঝে মধ্যেই তাদের গ্রাহকদের জন্য প্রোমোশনাল প্ল্যান নিয়ে আসে। যেখানে ১৮ শতাংশ জিএসটি ছাড় দেওয়া হয়। ৪৯৯ টাকার প্ল্যান হল এমনই একটি প্ল্যান। অন্যান্য ভারত ফাইবার প্ল্যানের মত এখানেও ডেটা শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে দাঁড়ায় ২ এমবিপিএস এ। এই প্ল্যানে গ্রাহকরা অতিরিক্ত বেনিফিট হিসাবে অ্যামাজন প্রাইম মেম্বারশিপ পায়।

ভারত ফাইবারের অন্যান্য প্ল্যান :

BSNL তাদের ভারত ফাইবার ব্রডব্যান্ড প্ল্যানে ৪৯৯ টাকার প্ল্যান ছাড়াও আরও কয়েকটি প্ল্যান নিয়ে এসেছে। এরমধ্যে একটি হল ৭৪৯ টাকার প্ল্যানে। এখানে ৩০০ জিবি ডেটা ২০ এমবিপিএস স্পীডে পাওয়া যায়। আবার আনলিমিটেড ডেটা চাইলে আপনি ১,৯৯৯ টাকা ও ২,৯৯৯ টাকার প্ল্যান রিচার্জ করতে পারেন।

লকডাউনে বিশেষ সুবিধা দিচ্ছে বিএসএনএল :

কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ জানিয়েছেন, BSNL প্রিপেড গ্রাহকদের ২০ এপ্রিল পর্যন্ত রিচার্জ ছাড়াও সিম চালু থাকবে। শুধু তাই নয়, বিএসএনএল গ্রাহকদের ১০ টাকা ব্যালান্স দেওয়া হবে। এই ব্যালেন্স গ্রাহকরা কল বা এসএমএস পাঠিয়ে খরচ করতে পারে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।