পাবেন ৫০০ জিবি ডেটা ও আনলিমিটেড কলিং, BSNL ফিরিয়ে আনলো ভারত ফাইবার প্ল্যান

bsnl-bharat-fiber-users-can-recharge-rs-777-plan-today

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) বুধবার ৭৭৭ টাকার Bharat Fiber প্ল্যানটি আবার চালু করেছে। সারা দেশের বেশ কয়েকটি অঞ্চলে এই ব্রডব্যান্ড প্ল্যান কে চালু করা হয়েছে। এগুলির মধ্যে অরূণাচল প্রদেশ এবং বিহারও রয়েছে। বিএসএনএল প্রথমবার ২০১৮ সালে এই প্ল্যান চালু করেছিল। তখন এর নাম ছিল “500GB CUL”। তবে কিছুদিন পরে সংস্থাটি প্ল্যানটি বন্ধ করে দেয়। ফের ২০১৯ এর শুরুতে প্ল্যানটিকে আবার চালু করা হয়। এমনকি ২০২০ সালের শুরুর দিকে BSNL জানায় যে প্ল্যানটি চলতি বছরের জুন অবধি বহাল থাকবে। পরে তারা সময়সীমা বাড়িয়ে ২৪ সেপ্টেম্বর অব্দি করে।

BSNL ৭৭৭ টাকার ভারত ফাইবার প্ল্যান একদিনের জন্য ফিরিয়ে আনল

বিএসএনএল এর তরফে জানানো হয়েছে এই প্ল্যানটি ২৪ সেপ্টেম্বরের বদলে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ব্যবহার করা যাবে। অর্থাৎ আজই প্ল্যানটি ব্যবহার করা যাবে। এই প্ল্যানটিতে গ্রাহকরা পাবেন ৫০ এমবিপিএস স্পীডে ৫০০ জিবি পর্যন্ত ডেটা ব্যবহার করার সুযোগ। ডেটা লিমিট অতিক্রম করলে স্পীড ২ এমবিপিএস এ নেমে আসবে। এই প্ল্যানে আনলিমিটেড ফোন করা যাবে ভারতের যে কোন অঞ্চলে।

কোন কোন সার্কেলে রিচার্জ করা যাবে

500GB CUL প্ল্যানটি উপলব্ধ রয়েছে অরুনাচল প্রদেশ, বিহার, হরিয়ানা, জম্মু ও কাশ্মীর, ঝাড়খণ্ড, কলকাতা, মণিপুর, নাগাল্যান্ড, মেঘালয় ও মিজোরামে। তাছাড়াও BSNL এর গ্রাহকরা ওড়িশা, পাঞ্জাব, রাজস্থান, সিকিম, ত্রিপুরা, উত্তর প্রদেশ (পূর্ব), উত্তরাখন্ড সার্কেলে।

জানিয়ে রাখি, এই প্ল্যান ছয় মাস পর্যন্ত ব্যবহার করা যাবে। এরপর ব্যবহারকারীরা ৮৪৯ টাকার “600GB CUL” প্ল্যানে চলে যাবেন। 600GB CUL প্ল্যানটিতে গ্রাহকরা পাবেন ৫০ এবিপিএস স্পীডে ৬০০ জিবি পর্যন্ত ডেটা ব্যবহার করার সুযোগ। ৬০০ জিবি ডেটা শেষ হলে এই স্পীড ২ এমপিএস-এ নেমে আসবে।