BSNL এর পূজা অফার, এই প্ল্যানগুলিতে পাবেন ৬০ দিন পর্যন্ত বেশি ভ্যালিডিটি

bsnl-brings-promotional-festive-offer-offering-extra-validity

আসন্ন উৎসবের মরসুম উপলক্ষে টেলিকম কোম্পানিগুলি অনেক নতুন নতুন অফার লঞ্চ করছে। সরকারি টেলিকম সংস্থা BSNLও এক্ষত্রে পিছিয়ে নেয়। বিপুল ক্ষতির ভার সামলেও তারা গ্রাহকদের মুখে হাসি ফোটাতে বেশ কিছু নতুন অফার নিয়ে এসেছে। নবরাত্রি, দশেরা, দীপাবলি ও মিলাদ-উন-নবী উপলক্ষে এই অফারের সুবিধা নিতে পারবে গ্রাহকরা। এই অফারের মধ্যে নির্বাচিত কিছু ভাউচার এবং স্পেশাল ট্যারিফ ভাউচারে অতিরিক্ত ভ্যালিডিটি দেওয়া হচ্ছে।

BSNL আগামীকাল থেকে দেড় মাস ব্যাপি এই প্রোমোশনাল অফারগুলি চালু করছে। BSNL এর চেন্নাই সার্কেল থেকে জানানো হয়েছে, প্রোমোশনাল অফারগুলি ১৭ অক্টোবর থেকে ৩০ নভেম্বর, ২০২০ অব্দি চালু থাকবে।

BSNL-এর প্রোমোশনাল উৎসব অফারের মধ্যে BSNL PV ১,৯৯৯ টাকার প্যাকে ৩৬৫ দিনের বদলে ৪২৫ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। এই ভাউচারে আনলিমিটেড লোকাল বা STD কল (প্রতিদিন ২৫০ মিনিট) করা যাবে। এছাড়াও দৈনিক ১০০ টি SMS, ৩ জিবি হাই-স্পিড আনলিমিটেড FUP ডেটা পাওয়া যাবে, যা শেষ হওয়ার পর ৮০ Kbps স্পিডে ইন্টারনেট চলবে। আবার পাওয়া যাবে বিনামূল্যে পার্সোনাল রিং ব্যাক টোন, যার সঙ্গে থাকবে আনলিমিটেড গান পরিবর্তনের অপশন এবং ২ মাসের জন্য EROS Now বিনোদন ব্যবস্থা।

BSNL-এর ৬৯৯ প্রিপেড প্ল্যানে ১৬০ দিনের বদলে ১৮০ দিন ভ্যালিডিটি দেওয়া হবে। এই প্ল্যানে দৈনিক ২৫০ মিনিট যেকোনো নম্বরে ভয়েস কল করা যাবে। এছাড়াও মিলবে ০.৫ জিবি হাই-স্পিড আনলিমিটেড FUP ডেটা, যা শেষ হওয়ার পর ৮০ কেবিপিএস স্পিডে ইন্টারনেট চলবে। আবার এই প্ল্যানে পাবেন দৈনিক ১০০ টি SMS, এবং ৬০ দিনের জন্য বিনামূল্যে পার্সোনাল রিং ব্যাক টোন।

BSNL-এর ২৪৭ টাকার প্ল্যানে ৩০ দিনের পরিবর্তে ৪০ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। বেনিফিটের কথা বললে এতে আনলিমিটেড ফ্রি ভয়েস কলিং (দৈনিক ২৫০ মিনিট অব্দি), দৈনিক ৩ জিবি হাই-স্পিড আনলিমিটেড ডেটা, দৈনিক ১০০ টি SMS, পার্সোনাল রিং ব্যাক টোন এবং EROS NOW বিনোদন পরিষেবা পাওয়া যাবে।

BSNL-এর ১৪৭ টাকার প্ল্যানটি রিচার্জ করলে ৩০ দিনের পরিবর্তে ৩৫ দিন ভ্যালিড মিলবে। এই প্ল্যানে পাওয়া যাবে আনলিমিটেড ফ্রি ভয়েস কলিং (দৈনিক ২৫০ মিনিট অব্দি), ১০ জিবি হাই-স্পিড ডেটা, এবং BSNL টিউন।