BSNL আনলো ধামাকা অফার, এখন প্রতি রিচার্জে পান ডিসকাউন্ট

  

খুবই খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে সরকারি টেলিকম কোম্পানি বিএসএনএল। এরপরও নতুন নতুন রিচার্জ প্ল্যান এনে গ্রাহকদেরকে আকর্ষিত করছে এই কোম্পানি। অন্যান্য নেটওয়ার্ক প্রোভাইডারদেরকে চ্যালেঞ্জ জানাতে সম্প্রতি বেশ কয়েকটি নতুন প্ল্যান এনেছে তারা । শুধু কম দামি প্ল্যান নয় কোম্পানি গ্রাহকদেরকে অধিক সুবিধা দিতে লং টার্ম প্ল্যানও লঞ্চ করেছে।

TelecomTalk এর রিপোর্ট অনুযায়ী, BSNL নতুন স্টার মেম্বারশিপ চালু করতে যাচ্ছে। এটি কেবলমাত্র প্রিপেড গ্রাহকদের জন্য বৈধ। এই মেম্বারশিপ একবছরের জন্য পাওয়া যাবে। এখানে গ্রাহকরা কম দামে অধিক সুবিধা ভোগ করবে।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

BSNL স্টার মেম্বারশিপ প্যাকেজ :

এই মেম্বারশিপ নেওয়ার জন্য গ্রাহকদেরকে প্রথমে 498 টাকা রিচার্জ করতে হবে। এতে গ্রাহকরা একমাসের জন্য 30 জিবি ডেটা পাবে। এরসাথে আনলিমিটেড লোকাল, এসটিডি ও রোমিং কলের সুবিধা দেওয়া হবে। এছাড়াও পাওয়া যাবে 100 SMS । আগেই বলেছি এই রিচার্জ প্ল্যানের বৈধতা একমাস, তবে এতে স্টার মেম্বারশিপ একবছরের জন্য পাওয়া যাবে।

এই স্টার মেম্বারশিপে গ্রাহকদেরকে প্রতি রিচার্জে ডিসকাউন্ট দেওয়া হবে। উদাহরণস্বরূপ- কেউ যদি 447 টাকা রিচার্জ করে তবে তাকে 407 টাকা দিতে হবে।

বিএসএনএল এর এই ধরণের প্ল্যান আগে কোনো টেলিকম কোম্পানি আনেনি। ভোডাফোন আইডিয়া রিচার্জে ক্যাশব্যাক দিলেও এভাবে সরাসরি প্ল্যানের উপর ডিসকাউন্ট দেয়না। আবার Jio Prime মেম্বারশিপ নিলেও আমরা এই ধরণের কোনো সুবিধা পাইনা।

পড়ুন : জিওকে টেক্কা দিয়ে BSNL আনলো ফ্যামিলি কম্বো প্ল্যান

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন