বিনামূল্যে ৪ মাস পরিষেবা, BSNL-র ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার

BSNL Broadband গ্রাহকরা এখন চার মাস পর্যন্ত বিনামূল্যে পরিষেবা উপভোগ করতে পারবেন

bsnl-broadband-offering-free-4-months-service-on-long-term-recharge

সম্প্রতি BSNL Broadband তাদের Bharat Fibre এবং DSL কানেকশন গ্রাহকদের জন্য একটি ফ্রি ডেটা অফার নিয়ে এসেছে। Broadband গ্রাহকরা এখন চার মাস পর্যন্ত বিনামূল্যে পরিষেবা উপভোগ করতে পারবেন। এই অফারটি প্রাথমিকভাবে মহারাষ্ট্রের বাসিন্দাদের জন্য প্রযোজ্য ছিল, তবে এখন ভারতের সমস্ত BSNL Broadband গ্রাহকদের জন্য উপলব্ধ। যদিও এই অফারের ক্ষেত্রে কিছু নির্দিষ্ট শর্তাবলী প্রযোজ্য।

টেলিকম টকের রিপোর্ট অনুযায়ী, বিএসএনএল সেই সমস্ত ব্রডব্যান্ড গ্রাহকদের বিনামূল্যে চার মাসের সাবস্ক্রিপশন দেবে, যারা সংস্থার কোনো দীর্ঘমেয়াদী সাবস্ক্রিপশন প্ল্যান কিনবেন। এই অফারটি ৩৬ মাসের রেন্টাল প্ল্যানের ক্ষেত্রে প্রযোজ্য। ফলস্বরূপ ৩৬ মাসের সঙ্গে আরও ৪ মাস যুক্ত হওয়ায় গ্রাহকরা মোট ৪০ মাস ব্যাপী এই অফারের সুবিধা উপভোগ করার সুযোগ পাবেন।

তবে এর থেকে কম মেয়াদের প্ল্যানের ক্ষেত্রেও এই অফারের সুবিধা উপলব্ধ। যে সকল বিএসএনএল ব্রডব্যান্ড গ্রাহকরা ২৪ মাসের প্ল্যানটি কিনবেন, তারা বিনামূল্যে অতিরিক্ত ৩ মাস পরিষেবা পাবেন। আবার, ১২ মাস মেয়াদের বার্ষিক প্ল্যানটি এখন ১৩ মাসের মেয়াদ প্রদান করবে, যার অর্থ হল আপনি বিনামূল্যে অতিরিক্ত এক মাস পরিষেবা পাবেন। উল্লেখ্য, এই বিএসএনএল ব্রডব্যান্ড প্ল্যানগুলি সারা দেশে ভারত ফাইবার এবং ডিএসএল গ্রাহকদের জন্য উপলব্ধ। অফারটি বিএসএনএল ল্যান্ডলাইন এবং ব্রডব্যান্ড ওভার ওয়াই-ফাই (BBoWiFi)-এর সাবস্ক্রাইবারদের জন্যও প্রযোজ্য।

আপনাদেরকে জানিয়ে রাখি, BSNL ব্রডব্যান্ড প্ল্যানগুলির দাম ৪৪৯ টাকা থেকে শুরু হয়েছে। Airtel Xstream ব্রডব্যান্ড এবং Jio Fiber ব্রডব্যান্ডের সাথে প্রতিযোগিতা করার জন্য, BSNL একটু বেশি দামের প্ল্যানও মার্কেটে নিয়ে এসেছে, যেগুলির দাম ৭৯৯ টাকা, ৯৯৯ টাকা, এবং ১,৪৯৯ টাকা। যদিও অন্যান্য প্রতিদ্বন্দ্বীদের মতো BSNL, OTT অ্যাপ্লিকেশন এবং অন্যান্য সার্ভিসগুলির বিনামূল্যে সাবস্ক্রিপশন অফার করে না, তবে দীর্ঘমেয়াদী প্ল্যানগুলিতে অতিরিক্ত ভ্যালিডিটি অফার কিন্তু প্রতিযোগিদের টক্কর দেওয়ার জন্য যথেষ্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।