BSNL গ্রাহকদের জন্য সুখবর, বিনামূল্যে দেখুন Cinemaplus

BSNL ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য বিনামূল্যে Cinemaplus Subscription অফার করা হচ্ছে

bsnl-broadband-user-free-cinemaplus-subscription-for-one-month

ভারত সঞ্চার নিগম লিমিটেড বা বিএসএনএল (BSNL) গ্রাহকদের বিনামূল্যে ‘Cinemaplus’ (Yupp TV Scope) সাবস্ক্রিপশন প্রদান করতে শুরু করল। জেনে রাখা ভালো, সিনেমাপ্লাস বিএসএনএলের নিজস্ব ওভার দ্য টপ (OTT) পরিষেবা, যার জন্য মাসে নির্দিষ্ট অঙ্কের শুল্ক পরিশোধ করতে হয়। তবে এই মুহূর্তে কোনো‌ বাড়তি টাকা খরচ ছাড়াই BSNL গ্রাহকেরা পরিষেবাটির ফায়দা ওঠাতে পারবেন। অবশ্য সকলে নয়, একমাত্র বিএসএনএল ডিটিএইচ (DTH) ও এফটিটিএইচ (FTTH) ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য সংস্থাটি আলোচ্য অফার নিয়ে হাজির হয়েছে। ভারতের যে কোনো প্রান্ত থেকে উপরোক্ত দুই ব্রডব্যান্ড কানেকশন ব্যবহারকারীরা অফারের সুবিধা আদায় করতে পারবেন।

ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য বিনামূল্যে Cinemaplus Subscription

কেরালা টেলিকমের খবর অনুযায়ী, নতুন ও পুরোনো সকল ডিটিএইচ ও এফটিটিএইচ ব্রডব্যান্ড ব্যবহারকারীদের জন্য বিএসএনএল বিনামূল্যে Cinemaplus Subscription নিয়ে এসেছে। সেক্ষেত্রে উক্ত পরিষেবার অধীন প্রতিটি বিএসএনএল গ্রাহক পুরো এক মাস বিনামূল্যে সিনেমাপ্লাস কনটেন্ট অ্যাক্সেসের সুবিধা পেয়ে যাবেন। অর্থাৎ নতুন কানেকশন নিলে ডিটিএইচ ও এফটিটিএইচ গ্রাহকদের প্রথম মাসের জন্য কোন অর্থ পরিশোধ করতে হবে না। তবে দ্বিতীয় মাস থেকে ষষ্ঠ মাস পর্যন্ত সিনেমাপ্লাস সাবস্ক্রিপশন ব্যবহার করার ক্ষেত্রে তাদের মাসিক ১২৯ টাকা+জিএসটি (GST) মূল্য চার্জ করা হবে। কানেকশন ব্যবহারের সপ্তম মাস থেকে পরিশোধযোগ্য অঙ্ক বেড়ে মাসিক ১৯৯ টাকা+জিএসটি (GST) মূল্যে দাঁড়াবে।

আগেও বলেছি, সিনেমাপ্লাস একটি অত্যন্ত পরিচিত ওটিটি পরিষেবা। এর মাধ্যমে সাবস্ক্রাইবারেরা Yupp Tv Scope, Zee5 Premium, SonyLIV Premium, Voot Select প্রভৃতি জনপ্রিয় অ্যাপ্লিকেশন থেকে নিত্যনতুন ওয়েব সিরিজ, সিনেমা, লাইভ টিভি চ্যানেল সহ আরো অনেক কনটেন্ট দেখার ছাড়পত্র পেয়ে যান। সবথেকে বড় কথা, BSNL Cinemaplus সাবস্ক্রিপশন একই সময়ে একাধিক ডিভাইসে কনটেন্ট অ্যাক্সেসের সুবিধা দিয়ে থাকে। অর্থাৎ টিভি, ল্যাপটপ বা স্মার্টফোন, প্রতিটি ডিভাইস থেকে এই পরিষেবা উপভোগ করা সম্ভব।

বিনামূল্যে সিনেমাপ্লাস সাবস্ক্রিপশন প্রদানের অফারটি ঠিক কতদিন বহাল থাকবে সেই বিষয়ে BSNL‌ এখনো কিছু স্পষ্ট করেনি। সেক্ষেত্রে অফার তুলে নেওয়ার তারিখ ঘোষণা না করলেও, অনন্তকাল এটি স্থায়ী হবে বলে মনে হয় না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020