BSNL ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য ধামাকা অফার, ৪ মাস পর্যন্ত বিনামূল্যে পরিষেবা

বড় সুখবর পেল BSNL গ্রাহকরা। কোম্পানি তাদের ব্রডব্যান্ড পরিষেবায় চার মাস ফ্রি সার্ভিস অফার করছে। এই অফারের নাম রাখা হয়েছে ‘Bonanza’। ভারত সঞ্চার নিগম লিমিটেডের বর্তমান গ্রাহকদের জন্য এই অফার যথেষ্ট ফায়দার। পাশাপাশি এই অফারে কোম্পানি নতুন গ্রাহকদের আকর্ষিত করতে পারবে। আসুন এই প্ল্যান সম্পর্কে বিস্তারিত জানি।

BSNL এর এই প্ল্যানের সাথে পাওয়া যাবে ফ্রি সাবস্ক্রিপশন :

বিএসএনএল তাদের বোনাঞ্জা অফারে সর্বোচ্চ ৪ মাসের সাবস্ক্রিপশন ফ্রি দেবে। যেসব গ্রাহক একসাথে ১২ মাসের সাবস্ক্রিপশন নেবে তারা ১ মাস বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবে। আবার ২৪ মাসের সাবস্ক্রিপশনের সাথে দেওয়া হবে ৩ মাসের ফ্রি পরিষেবা। পাশাপাশি ৩৬ মাসের সিঙ্গেল প্ল্যান সাবস্ক্রিপশনে ৪ মাস বিনামূল্যে পরিষেবা পাওয়া যাবে।

৯৯ টাকা থেকে শুরু BSNL এর ব্রডব্যান্ড প্ল্যান :

ব্রডব্যান্ড সেক্টরে বিএসএনএল গ্রাহকদের জন্য বিভিন্ন প্ল্যান অফার করছে। এখানে ৯৯ টাকার থেকে প্ল্যান শুরু হয়েছে। আবার সবচেয়ে দামি প্ল্যানের মূল্য ১৬,৯৯৯ টাকা। এদিকে কোম্পানির ভারত ফাইবারের প্ল্যানের মূল্য শুরু হয়েছে ৭৭৭ টাকা থেকে। যদিও নতুন গ্রাহকদের জন্য এই প্ল্যান শুরু হয় ৮৪৯ টাকা থেকে।

এইভাবে অ্যাক্টিভ করুন BSNL Bonanza প্ল্যান :

উপরে দেওয়া কোনো একটি প্ল্যান কেউ অ্যাক্টিভ করতে চাইলে তাকে টোল ফ্রি নম্বর ১৮০০৩৪৫১৫০০ তে কল করতে হবে। প্ল্যান অ্যাক্টিভ করার সময় আপনাকে বলতে হবে আপনি ১২ মাস, ২৪ মাস নাকি ৩৬ মাসের সাবস্ক্রিপশন চাইছেন। এরপরেই আপনি সেই হিসাবে ১ থেকে ৪ মাসের ফ্রি পরিষেবা পাবেন।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।