BSNL কলকাতার বাম্পার অফার, ৫০ শতাংশে ছাড়ে মেটাতে পারবেন বকেয়া

bsnl-calcutta-offering-50-percent-discount-on-unpaid-due-of-landline-broadband-postpaid-connections.jpg

এবার পশ্চিমবঙ্গের গ্রাহকদের জন্য বিশেষ সুবিধার কথা ঘোষণা করল BSNL (ভারত সঞ্চার নিগম লিমিটেড)। সম্প্রতি রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থাটি জানিয়েছে যে কলকাতা সার্কেলের গ্রাহকদের মধ্যে যারা ইতিমধ্যে ব্রডব্যান্ড, ল্যান্ডলাইন এবং পোস্টপেইড মোবাইল নম্বর পরিষেবা বিচ্ছিন্ন করেছেন, তারা এখন সমস্ত বকেয়া পাওনা মেটাতে পারবেন ৫০% ছাড়ে। তবে আগামী মাসের মধ্যেই পাওনা-গন্ডা মেটালে তবেই মিলবে এই ছাড়।
আসুন দেখে নিই ঠিক কী ঘোষণা করেছে BSNL।

গতকাল, এই টেলিকম অপারেটরটি তার কলকাতা সার্কেলের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে এই বিশেষ সুবিধার কথা ঘোষণা করেছে। ওই টুইট পোস্টে বলা হয়েছে যে বিএসএনএল এখন ডিসকানেক্টেড ল্যান্ডলাইন, ব্রডব্যান্ড এবং পোস্টপেড সংযোগের বকেয়া নিষ্পত্তির ক্ষেত্রে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে। সেক্ষেত্রে এই বকেয়া টাকা মেটানোর পর গ্রাহকদের নির্দিষ্ট শংসাপত্রও দেবে সংস্থাটি। তবে BSNL CTD-র বকেয়া নিষ্পত্তির পর এই ধরণের কোনো শংসাপত্র পাওয়া যাবে না। তাছাড়া সরকার এবং গভর্নমেন্ট এন্টারপ্রাইজের জন্য এই অফারটি বৈধ হবে না। জানিয়ে রাখি এই অফারটি আগামী ৩১শে মার্চ, ২০২১ অবধি বৈধ থাকবে। আগ্রহী গ্রাহকরা এই বিষয়ে আরও তথ্য জানতে ৯৪৩৩০০০৬৬৬ নম্বরে ফোন করতে পারেন।

কিভাবে বকেয়া বিল পরিশোধ করবেন?

বিএসএনএল ব্যবহারকারীরা বিএসএনএলের মনোনীত ব্যাংক অ্যাকাউন্ট নম্বরে এনইএফটি/ আরটিজিএস ট্রানজাকশনের মাধ্যমে বকেয়া বিল পরিশোধ করতে পারবেন। এছাড়া ক্যাশ কালেকশন সেন্টারে গিয়েও উল্লিখিত বকেয়া মেটানো যাবে।

আগেই বলেছি এই অফারটি কেবল মাত্র ডিফল্টারদের জন্য, যাদের সাবস্ক্রিপশনটি ৩১শে মার্চ, ২০২০-এর মধ্যে সাসপেন্ড হয়েছে। সেক্ষেত্রে আগে এই স্কিমটি গত বছর অর্থাৎ ২০২০-র এপ্রিল পর্যন্ত বৈধ ছিল, তবে করোনা মহামারী পরিস্থিতির জন্য টেলকোটি এটির সময়সীমা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.