প্রতি কলে ক্যাশব্যাক পাবে BSNL গ্রাহকরা, পাঠাতে হবে এই SMS

সম্প্রতি টেলিকম কোম্পানিগুলি গ্রাহকদের আকর্ষিত করার জন্য বিভিন্ন অফার নিয়ে আসছে। খুব একটা পিছিয়ে নেই সরকারি টেলিকম কোম্পানি ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL)। কোম্পানি তাদের গ্রাহকদের জন্য একটি নতুন অফার এনেছে। এই অফারে ৩১ মে পর্যন্ত সমস্ত কলে ক্যাশব্যাক পাবে গ্রাহকরা। এই অফারের সুবিধা পেতে গ্রাহকদের কেবল এসএমএস করতে হবে।আপনি যদি বিএসএনএল ব্যবহারকারী হন এবং কোম্পানির ক্যাশব্যাক অফারের সুবিধাটি নিতে চান তাহলে এই পোস্টটি পড়ুন।

বিএসএনএল তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করে ক্যাশব্যাক অফার সম্পর্কিত তথ্য দিয়েছে। গ্রাহকরা ৩১ মে পর্যন্ত এই অফারটির সুবিধা নিতে পারবেন। এতে আপনি প্রতিটি কলে ৬ পয়সা ক্যাশব্যাক পাবেন। আপনার নম্বরটিতে এই অফারটি সক্রিয় করতে আপনাকে ‘ACT 6 paisa’ লিখে ৯৪৭৮০৫৩৩৩৪ নম্বরে মেসেজ পাঠাতে হবে। বিএসএনএল ওয়্যারলাইন, ব্রডব্যান্ড এবং ফাইবার-টু-হোম গ্রাহকদের জন্যও অফারটি উপলব্ধ।

বিএসএনএল তাদের তামিলনাড়ু সার্কেলর অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে এই তথ্য শেয়ার করেছে এবং স্পষ্টভাবে বলেছে ব্যবহারকারীরা ল্যান্ডলাইন কলে ৬ পয়সা নগদব্যাক ক্যাশব্যাক পাবেন। এই অফার প্রতিটি ল্যান্ডলাইন কলে প্রযোজ্য হবে। তবে ক্যাশব্যাক কেবলমাত্র ৫ মিনিটের চেয়ে বেশি কলগুলিতে পাওয়া যাবে। অর্থাৎ আপনি যদি ৫ মিনিটের কম কথা বলেন, তবে ক্যাশব্যাকের সুবিধা পাবেন না।

ক্যাশব্যাক ছাড়াও, লকডাউন চলাকালীন বিএসএনএল তাদের ব্যবহারকারীদের জন্য আরও অনেক সুবিধা চালু করেছে, যাতে তারা কল সম্পর্কিত কোনও সমস্যায় না পড়েন। BSNL গ্রাহকদের এমার্জেন্সি টকটাইম ও ভ্যালিডিটি ও বাড়িয়ে দিয়েছিলো। শুধু তাই নয়, গ্রাহকরা অন্যের নম্বর রিচার্জের উপর ৪ শতাংশ ক্যাশব্যাক ও পাবেন।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।