বিনোদন প্রেমীদের জন্য এবার বড় উপহার BSNL এর, ৯৮ টাকা থেকে পাওয়া যাবে সুবিধা

বিনোদন প্রেমীদের জন্য এবার বড় উপহার দিল সরকারি টেলিকম কোম্পানি বিএসএনএল। গ্রাহকদের অধিক সুবিধা দেওয়ার লক্ষ্যে তারা Eros Now এর সাথে হাত মেলালো। এরফলে BSNL গ্রাহকদের ইরোস নাউ এর কনটেন্ট বিনামূল্যে মিলবে। যদিও সমস্ত গ্রাহক এই সুবিধা পাবে না। এরজন্য কোম্পানি তিনটি আলাদা প্ল্যান লঞ্চ করেছে। এই প্ল্যানগুলির মূল্য শুরু হয়েছে ৯৮ টাকা থেকে। আসুন এই সম্পর্কে বিস্তারিত জানি।

BSNL Eros Now প্ল্যান :

আগেই বলেছি বিএসএনএল ইরোস নাউ সাবস্ক্রিপশন সহ তিনটি প্ল্যান এনেছে। এই প্ল্যান তিনটি হল ৯৮ টাকা, ২৯৮ টাকা, ১,৯৯৯ টাকার প্রিপেড প্ল্যান। এরমধ্যে ৯৮ টাকার প্ল্যানে ২২ দিনের ভ্যালিডিটি সহ ২ জিবি ডেটা এবং ইরোস নাও ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এদিকে ২৯৮ টাকা ও ১,৯৯৯ টাকার প্ল্যানে ৫৪ দিন ও ৬০ দিন ইরোস নাও সাবস্ক্রিপশন দেওয়া হবে।

এছাড়াও ২৯৮ টাকার প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ২৫০ মিনিট কলের জন্য পাবে এবং রোজ ১ জিবি দেওয়া হবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ১৮০ দিন। তবে ভয়েস কল ও ডেটা সুবিধা ৫৪ দিন পাওয়া যাবে। অন্যদিকে ১,৯৯৯ টাকার প্ল্যানে কোম্পানি ৩৬৫ দিন ভ্যালিডিটি অফার করছে। এখানেও রোজ ২৫০ মিনিট কলের জন্য এবং ৩ জিবি ডেটা পাওয়া যাবে।

এই প্ল্যানগুলির ভ্যালিডিটি কমলো :

বিএসএনএল ৯৮ টাকার, ৯৯ টাকার এবং ৩১৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি কমিয়ে দিয়েছে। ৯৮ টাকার প্ল্যানে ২২ দিনের ভ্যালিডিটি সহ ২ জিবি ডেটা এবং ইরোস নাও ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। ৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ও ২৪ দিন থেকে কমিয়ে ২২ দিন করা হয়েছে। এখানে রোজ ২৫০ মিনিট কলের জন্য পাওয়া যাবে। ৩১৯ টাকার প্ল্যানে এখন ৭৫ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। সাথে মিলবে রোজ ২৫০ মিনিট ফ্রি কলের সুবিধা। আগে এই প্ল্যানের ভ্যালিডিটি ছিল ৮৪ দিন।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।