BSNL গ্রাহকদের জন্য খারাপ খবর, আর পাওয়া যাবেনা এই বিশেষ সুবিধা

সরকারি টেলিকম কোম্পানি বিএসএনএল তাদের গ্রাহকদের বিভিন্ন প্ল্যানের সাথে অতিরিক্ত বেনিফিট দিয়ে থাকে। যার মধ্যে Amazon Prime সাবস্ক্রিপশন অন্যতম। তবে এবার থেকে BSNL ব্রডব্যান্ড গ্রাহকরা আর এই সুবিধা পাবে না। অনেক বিএসএনএল গ্রাহক টুইটারে এই সুবিধা না পাওয়ার কথা জানিয়েছে। এমনকি তারা যখন কোম্পানির ওয়েবসাইটে গিয়ে অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন লিখে প্ল্যান সার্চ করেছে, তখন ‘৪০৪ এরর’ মেসেজ দেখতে পেয়েছে।

যদিও কোম্পানি এই সুবিধা গত সপ্তাহেই বন্ধ করেছিল। BSNL এর কেরালা সার্কেল থেকে কিছুদিন আগেই জানানো হয়েছিল যে, ৭৫০ টাকা বা তার উপরের সমস্ত প্ল্যানে আর অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন পাওয়া যাবেনা। ফলে বলা যেতে পারে কোম্পানি সমস্ত সার্কেলে এই সুবিধা বন্ধ করে দিয়েছে।

এমনকি Amazon এর FAQ সেকশনে গিয়ে বিএসএনএল এর অফার সম্পর্কে জানতে চাইলেও কিছু খুঁজে পাওয়া যায়নি। শুধু ব্রডব্যান্ড প্ল্যানেই নয়, বিএসএনএল পোস্টপেড বা ল্যান্ডলাইন প্ল্যানেও এই সুবিধা দিচ্ছেনা। এর আগে কোম্পানি ৩৯৯ টাকা বা তার বেশি সমস্ত প্ল্যানে অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন অফার করছিল।

বাড়ানো হয়েছে ওয়ার্ক ফ্রম হোম অফারের ভ্যালিডিটি :

লকডাউনে গ্রাহকদের সুবিধার জন্য ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) গত মাসে “ওয়ার্ক ফ্রম হোম” প্রমোশনাল ব্রডব্যান্ড প্ল্যান চালু করেছিল, যেখানে সমস্ত ব্রডব্যান্ড ব্যবহারকারীরা প্রতিদিন ৫ জিবি ডেটা ফ্রি পাবে। বিনামূল্যে পাওয়া এই ডেটার স্পিড হবে ১০ এমবিপিএস। বিএসএনএল এই অফারের ভ্যালিডিটি ১৯ মে পর্যন্ত বাড়িয়ে দিয়েছে। এর আগে এই সুবিধা ১৯ এপ্রিল পর্যন্ত দেবে বলে কোম্পানি জানিয়েছিল।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।