BSNL এর দুর্দান্ত অফার, জনপ্রিয় প্ল্যানের ভ্যালিডিটি বাড়লো সেপ্টেম্বর পর্যন্ত

ভারত সঞ্চার নিগম লিমিটেড তাদের গ্রাহকদের জন্য সুখবর আনলো। কোম্পানি তাদের ৭৭৭ টাকার Fiber 500GB প্ল্যানের উপলব্ধতা অনেকটাই বাড়িয়ে দিয়েছে। গ্রাহকরা ২০ সেপ্টেম্বর পর্যন্ত এই প্ল্যান রিচার্জ করতে পারবে। তবে কোম্পানি এই প্ল্যানের উপলব্ধতা বিভিন্ন সার্কেলের জন্য বিভিন্ন রেখেছে। আসুন BSNL এর ৭৭৭ টাকার প্ল্যানের সুবিধা ও কোন সার্কেলে উপলব্ধ জেনে নিই।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

BSNL Bharat Fiber ৭৭৭ টাকার প্ল্যানের সুবিধা :

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

বিএসএনএল এর ৭৭৭ টাকা হল মাসিক প্ল্যান। এতে ৫০ এমবিপিএস স্পিডে ৫০০ জিবি ডেটা পাওয়া যায়। এই ডেটা শেষ হলে স্পিড কমে হয় ২ এমবিপিএস। এই প্ল্যান ব্যবহারকারীরা সারা দেশে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল করতে পারবেন।

কোন সার্কেলে কত দিন পর্যন্ত ভ্যালিডিটি :

বিএসএনএল এই প্ল্যানের ভ্যালিডিটি যে যে সার্কেলে বাড়ানো হয়েছে এর মধ্যে গুজরাট, দমন এবং দিউ, দাদ্রা এবং নগর হাভেলি, গোয়া, মধ্য প্রদেশ এবং মহারাষ্ট্র অন্তর্ভুক্ত রয়েছে। এখানে প্ল্যানটি ২২ জুন বন্ধ হওয়ার কথা ছিল। যদিও ২৪ জুন এই প্ল্যানটি যে যে সার্কেলে বন্ধ হয়ে যাবে সেগুলির মধ্যে চণ্ডীগড়, পূর্ব ও পশ্চিম উত্তর প্রদেশ, হিমাচল প্রদেশ, পাঞ্জাব, রাজস্থান, কলকাতা সার্কেল উপলব্ধ।

আবার কিছু সার্কেলে এই প্ল্যান ২৫ জুন শেষ হবে। এই সার্কেলের নাম যদিও জানা যায়নি। মনে করা হচ্ছে কোম্পানি শেষদিনে এই সার্কেলগুলিতেও প্ল্যানগুলি উপলব্ধ করবে।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে