Jio, Airtel কে টেক্কা দিয়ে ৬৯৯ টাকা ও ২৩৯৯ টাকার প্ল্যানে দুর্দান্ত সুবিধা দিচ্ছে BSNL

BSNL extended RS 699 RS 2399 prepaid plan validity

হালফিল সময়ে সরকারী টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড বা BSNL বারবার নিজের প্রিপেড প্ল্যানে পরিবর্তন আনছে। কখনো তারা, কোনো প্ল্যান সংশোধন করে বেশি অফার দিচ্ছে, তো কখনো আবার কিছু প্ল্যান অপসারণও করছে। এবারও এই রাষ্ট্রয়ত্ত টেলিকম সংস্থাটি তার ৬৯৯ টাকা এবং ২,৩৯৯ টাকা মূল্যের দুটি প্ল্যানে অতিরিক্ত ভ্যালিডিটি অফার করতে শুরু করলো। আগামী ৩০মে-র মধ্যে রিচার্জ করলে প্ল্যান দুটিতে যথাক্রমে ২০ দিন এবং ৭২ দিন অতিরিক্ত ভ্যালিডিটি পাওয়া যাবে।

BSNL এর এই প্ল্যানগুলি বিদ্যমান গ্রাহকদের পাশাপাশি নতুন প্রিপেড গ্রাহকরাও ব্যবহার করতে পারবেন। আসুন এই দুই প্ল্যানের বেনিফিটগুলি জেনে নিন।

BSNL-এর ৬৯৯ টাকার প্রিপেড প্ল্যান

এই প্ল্যানে ইউজাররা প্রতিদিন ০.৫ জিবি হাই-স্পিড ডেটা পাবেন, যা শেষ হয়ে গেলে স্পিড কমে ৮০ কেবিপিএস হয়ে যাবে। যেসব ইউজাররা কেবলমাত্র কল করতে পছন্দ করেন তাদের জন্য এই প্ল্যানটি সবচেয়ে ভালো। কারণ ৩০ মে-র মধ্যে রিচার্জ করলে এই প্ল্যানে ১৮০ দিনের দীর্ঘ মেয়াদসহ প্রতিদিন আনলিমিটেড ভয়েস কল এবং ১০০ SMS-এর সুবিধা পাওয়া যাবে। তবে এর পর এই প্ল্যানটির মেয়াদ কমিয়ে ১৬০ দিন করা হবে।

BSNL-এর ২,৩৯৯ টাকার প্রিপেড প্ল্যান

এই প্ল্যানে ইউজারদের প্রতিদিন ৩ জিবি হাই স্পিড ডেটা দেওয়া হবে এবং তা শেষ হয়ে গেলে স্পিড কমে ৮০ কেবিপিএস হয়ে যাবে। এছাড়া এই প্ল্যানে প্রতিদিন ১০০ টি SMS এবং আনলিমিটেড কলের সুবিধাও রয়েছে। এমনিতে প্ল্যানটির মেয়াদ ৩৬৫ দিন, তবে BSNL এই প্ল্যানটির মেয়াদ অতিরিক্ত ৭২ দিন বাড়ানোয় বর্তমানে প্ল্যানটির কার্যকরী মেয়াদ ৪৩৭ দিন। প্ল্যানটির অতিরিক্ত সুবিধার কথা বললে, এতে আনলিমিটেড গানের পরিবর্তন সহ ফ্রি PRBT এবং Eros Now-তেও অ্যাক্সেসের সুযোগ পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন