৫ মিনিট কল করলে ৬ পয়সা ক্যাশব্যাক, ৩১ আগস্ট পর্যন্ত BSNL দিচ্ছে এই সুবিধা

bsnl-extends-5-pe-6-cashback-offer-till-31-august

সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল সবসময় তাদের গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে আসে। নেটওয়ার্ক সমস্যা না থাকলে হয়তো আজ বিএসএনএল, Reliance Jio এর সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী হত। গত এপ্রিল মাসে BSNL একটি অফার এনেছিল, যেখানে গ্রাহকরা প্রতি কলে ক্যাশব্যাক পাবেন। এই অফারের নাম ‘5 pe 6’।  এই অফার BSNL ল্যান্ডলাইন কাস্টমারদের জন্য বৈধ। সংস্থার তামিলনাড়ু সার্কেল থেকে টুইট করে জানানো হয়েছে, এই অফার ৩১ আগস্ট পর্যন্ত উপলব্ধ থাকবে। এর আগে এই অফারটি ৩১ জুলাই শেষ হওয়ার কথা ছিল।

BSNL তামিলনাড়ু সার্কেলের টুইট অনুযায়ী গ্রাহকরা ৩১ আগস্ট ২০২০ পর্যন্ত এই বিএসএনএল এর ক্যাশব্যাক অফারটির সুবিধা নিতে পারবেন। এতে আপনি প্রতিটি কলে ৬ পয়সা ক্যাশব্যাক পাবেন। আপনার নম্বরটিতে এই অফারটি সক্রিয় করতে আপনাকে ACT স্পেস ‘6PAISA’ লিখে ৯৪৭৮০৫৩৩৩৪ নম্বরে মেসেজ পাঠাতে হবে। এছাড়াও টোল ফ্রি নম্বর ১৮০০৫৯৯১৯০০ তে কল করেও অফারটি সক্রিয় করা যাবে। BSNL ওয়্যারলাইন, ব্রডব্যান্ড এবং ফাইবার-টু-হোম গ্রাহকদের জন্যও অফারটি উপলব্ধ।

প্রসঙ্গত ব্যবহারকারীরা ল্যান্ডলাইন কলে ৬ পয়সা ক্যাশব্যাক পাবেন। এই অফার প্রতিটি ল্যান্ডলাইন কলে প্রযোজ্য হবে। তবে ক্যাশব্যাক কেবলমাত্র ৫ মিনিটের চেয়ে বেশি কলগুলিতে পাওয়া যাবে। অর্থাৎ আপনি যদি ৫ মিনিটের কম কথা বলেন, তবে ক্যাশব্যাকের সুবিধা পাবেন না। আবার সর্বোচ্চ ৫০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।

এদিকে বিএসএনএল কয়েকদিন আগে ২,৩৯৯ টাকার নতুন একটি প্ল্যান এনেছেন। যার ভ্যালিডিটি ৬০০ দিন। বিএসএনএল এর এই প্ল্যানে আনলিমিটেড কলিং সুবিধা পাওয়া যাবে। জানিয়ে রাখি কোম্পানি প্রতিদিন ২৫০ মিনিট কলের সুবিধা দিয়ে থাকে। এই প্ল্যানটি তাদের জন্য আনা হয়েছে যারা ইন্টারনেট ব্যবহার করেনা। সেকারণে কোম্পানি এখানে কোনো ডেটা সুবিধা দেবে না। ৬০০ দিন ধরে এখানে প্রতিদিন ১০০ এসএমএস পাওয়া যাবে।