BSNL গ্রাহকদের জন্য সুখবর, ৩০০ জিবি ডেটা ও আনলিমিটেড কলিং প্ল্যানের ভ্যালিডিটি বাড়লো

bsnl-extends-bharat-fiber-300-gb-cul-cs346-plan-validity-till-27-october

অফার এবং সার্ভিসের ইঁদুরদৌড়ে টেলিকম বাজারে অনেকটাই জনপ্রিয়তা কমেছে ভারত সঞ্চার নিগম লিমিটেড অর্থাৎ BSNL-এর। তবে যারা বিএসএনএল এর ব্রডব্যান্ড সার্ভিস ব্যবহার করেন তাদের জন্যে আজ রয়েছে একটি সুসংবাদ। সংস্থাটি ৬০০ টাকার জনপ্রিয় ‘Bharat Fiber 300 GB CUL CS346’ ব্রডব্যান্ড প্ল্যানটির উপলব্ধতা আগামী ২৭ শে অক্টোবর পর্যন্ত বাড়িয়ে দিয়েছে।

ফাইবার ৩০০ জিবি ব্রডব্যান্ড প্ল্যানটিতে মাসে হাই-স্পিড ৩০০ জিবি ডেটা পাওয়া যায়। এই ডেটা ৪০ এমবিপিএস স্পিডে ব্যবহার করা যায়। ডেটা লিমিট শেষ হওয়ার পর ইন্টারনেট স্পিড কমে দাঁড়ায় ২ এমবিপিএস। এছাড়াও এখানে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা থাকেন।

গত ২৭শে জুলাই এই প্ল্যানটি বন্ধ হয়ে যাওয়ার কথা ছিল, কিন্তু ইউজারদের চাহিদা বিবেচনা করে সংস্থাটি এটির লভ্যতা আরো দু-মাস বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। অর্থাৎ ২৭ শে অক্টোবর পর্যন্ত এই প্ল্যানটি রিচার্জ করা যাবে।

জানিয়ে রাখি বিএসএনএলের এই প্ল্যানটি যারা ব্যবহার করেন তারা ৩৬০০ টাকার বিনিময়ে ৬ মাসের জন্য, এবং এক বছরের জন্য ৭২০০ টাকা দিয়ে সাবস্ক্রাইব করতে পারবেন। এছাড়া, এই প্ল্যানটি যথাক্রমে ১৪,৪০০ টাকা এবং ২১,৬০০ টাকার বিনিময়ে দুই বছর এবং তিন বছরের জন্য সাবস্ক্রাইব করা যেতে পারে।