জিওকে টেক্কা দিয়ে BSNL আনলো ফ্যামিলি কম্বো প্ল্যান

  

সরকারি টেলিকম কোম্পানি বিএসএনএল আরও একবার কড়া চ্যালেঞ্জের মুখে দাঁড় করালো রিলায়েন্স জিওকে। গতকালই রিলায়েন্স জিও তাদের জিও গিগফাইবার সরকারিভাবে লঞ্চ করেছে। যদিও এই পরিষেবা 7 সেপ্টেম্বর থেকে শুরু হবে। এরপরেই বিএসএনএল তাদের ফ্যামিলি কম্বো প্ল্যানে অধিক সুবিধা দেওয়ার কথা ঘোষণা করলো। এবার থেকে এই প্ল্যানের সুবিধা ব্রডব্যান্ড ও মোবাইল নেটওয়ার্কেও পাওয়া যাবে। আসুন জেনে নেই বিএসএনএল এই এই নতুন প্ল্যান সম্পর্কে।

BSNL ফ্যামিলি কম্বো প্ল্যান :

বিএসএনএল এর ফ্যামিলি কম্বো প্ল্যানের মূল্য 1199 টাকা। নতুন এই প্ল্যানে এবার থেকে ব্রডব্যান্ড পরিষেবার সাথে মোবাইল নেটওয়ার্কেও পরিষেবা পাওয়া যাবে। যেখানে 10Mbp স্পিডে প্রতিদিন 30GB পর্যন্ত ডেটা দেওয়া হবে। বর্ধিত ডেটা শেষ হয়ে যাওয়ার পর স্পিড কমে হবে 2Mbps । আবার এই ব্রডব্যান্ড প্ল্যানের সাথে 3 টি সিমেও এর সুবিধা ভোগ করবে গ্রাহকরা। যেখানে ভারতের যেকোনো নাম্বারে আনলিমিটেড কল ও প্রতিদিন 1GB দেওয়ার কথা ঘোষণা করেছে কোম্পানি। এছাড়াও এই প্ল্যানে গ্রাহকরা ভারতের যেকোনো ল্যান্ডলাইনে আনলিমিটেড কল করতে পারবে।

Jio GigaFiber প্ল্যান :

আপাতত কোম্পানি এই পরিষেবার একটি প্ল্যানের মূল্য আমাদেরকে জানিয়েছে। 700 টাকার ছোট প্যাকটিতে ব্যবহারকারীরা লাইফ টাইম ফ্রি ভয়েস কল, হাই স্পিড ইন্টারনেট, ফ্রি এইচডি টিভি এবং সেট টপ বক্স পাবেন। অর্থাৎ ব্যবহারকারীদের কেবলমাত্র ডেটার জন্য অর্থ প্রদান করতে হবে, ভয়েস কল সারাজীবন ফ্রি থাকবে।

গিগফাইবারের বেসিক প্ল্যানে 100 এমবিপিএস পর্যন্ত স্পিড পাওয়া যাবে। আবার এর প্রিমিয়াম প্যাকের স্পিড থাকবে 1Gbps । এইমুহূর্তে ভারতে ফিক্সড ব্রডব্যান্ড কানেকশনের ডাউনলোড স্পিড 26.46Mbps এবং আপলোড স্পিড 21.91Mbps ।

পড়ুন : Tata Sky এর বিরাট চমক, এই বিশেষ সুবিধা এবার আপনার জন্য

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন