BSNL-এর পুজো অফার, বিনামূল্যে পাবেন অতিরিক্ত ভ্যালিটিডি সহ ইন্টারনেট ডেটা

ফেস্টিভ অফারে BSNL বিভিন্ন প্রিপেইড প্ল্যানের মেয়াদ বাড়ানোর পাশাপাশি অতিরিক্ত ডেটাও প্রদান করছে

bsnl-festive-offer-announce-get-extra-validity-data-on-recharge-plans-rs-247-rs-398

আসন্ন ফেস্টিভ সিজনকে কেন্দ্র করে প্রতিটি সংস্থাই গ্রাহকদের খুশি করতে সম্প্রতি নতুন নতুন অফারের কথা ঘোষণা করছে। সেক্ষেত্রে পিছিয়ে নেই রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL)। গ্রাহকদের সুবিধার্থে সংস্থাটি নিয়ে এসেছে একগুচ্ছ ফেস্টিভ অফার, যা ৭ অক্টোবর থেকে ৮ নভেম্বর, ২০২১ পর্যন্ত এক মাস ধরে চলবে। এই অফারের আওতায় BSNL বিভিন্ন প্রিপেইড প্ল্যানের মেয়াদ বাড়ানোর পাশাপাশি অতিরিক্ত ডেটাও প্রদান করছে। এই প্ল্যানগুলির দাম শুরু হচ্ছে ২৪৭ টাকা থেকে এবং সর্বোচ্চ দাম ১৯৯৯ টাকা। তাহলে চলুন, এই প্ল্যানগুলির সম্পর্কে একটু বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

BSNL আনলো ফেস্টিভ অফার

বিএসএনএলের ফেস্টিভ অফারে ২৪৭ টাকা, ৩৯৮ টাকা এবং ৪৯৯ টাকার স্পেশাল ট্যারিফ ভাউচারে ৫ দিন এক্সট্রা ভ্যালিডিটি পাওয়া যাবে। ২৪৭ টাকার প্রিপেইড প্ল্যানের কথা বললে, এতে ৫০ জিবি হাই স্পিড ডেটা, আনলিমিটেড কল, রোজ ১০০ টি এসএমএস সহ BSNL tunes এর সুবিধা মিলবে। ৬ নভেম্বর পর্যন্ত এই প্ল্যানের বৈধতা থাকবে ৩৫ দিন।

৩৯৮ টাকার প্রিপেইড প্ল্যানে কোনো স্পিড লিমিট ছাড়াই আনলিমিটেড ডেটা এবং দিল্লি ও মুম্বাইয়ের MTNL নেটওয়ার্ক সহ হোম এবং ন্যাশনাল রোমিংয়ে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ১০০ টি এসএমএস পাওয়া যাবে। অফার পিরিয়ডে এই প্ল্যানটিতে গ্রাহকরা ৩৫ দিনের ভ্যালিডিটি পাবেন।

১,৯৯৯ টাকার প্ল্যান ভাউচারে অফার পিরিয়ডে ৩০ দিনের এক্সট্রা ভ্যালিডিটি পাওয়া যাবে। এটি একটি অ্যানুয়াল প্ল্যান যাতে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ টি এসএমএস সহ ৬০০ জিবি হাই-স্পিড ডেটা ব্যবহারের সুবিধা রয়েছে, তবে তার পরে স্পিড কমে ৮০ কেবিপিএস-এ নেমে আসবে। এছাড়া, এই প্ল্যানে আনলিমিটেড সঙ্গ চেঞ্জ অপশন (unlimited song change option) সহ ফ্রি PRBT (Personal Ring Back Tone বা Personalized Ring Back Tone), ৬০ দিনের জন্য Lokdhun কনটেন্টে অ্যাক্সেস সহ ৩৬৫ দিনের জন্য EROS NOW Entertainment সার্ভিসের অ্যাক্সেস পাওয়া যাবে। ফেস্টিভ অফার পিরিয়ডে অন্যান্য বেনিফিট সহ এই প্ল্যানে ৩৯৫ দিনের ভ্যালিডিটি মিলবে।

আগেই বলেছি যে, ফেস্টিভ অফার পিরিয়ডে বিভিন্ন রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি বাড়ানোর পাশাপাশি অতিরিক্ত ডেটাও দেওয়া হচ্ছে। এরকম প্ল্যানগুলির মধ্যে উল্লেখযোগ্য হল ৪৮৫ টাকা এবং ৪৯৯ টাকা দামের প্রিপেইড প্যাক, যেখানে প্রতিদিন অতিরিক্ত ০.৫ জিবি এবং ১ জিবি ডেটা পাওয়া যাবে। ফলে এই প্ল্যানগুলিতে অন্যান্য বেনিফিট ছাড়াও ইউজাররা দৈনিক যথাক্রমে ১.৫ জিবি এবং ৩ জিবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। ৪৯৯ টাকার প্রিপেইড প্ল্যানের‌ ভ্যালিডিটি ৩৫ দিন। অন্যদিকে ৪৮৫ টাকার প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল, দৈনিক ১০০ টি এসএমএস ও প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাওয়া যাবে, যার পরে স্পিড কমে ৪০ কেবিপিএস হয়ে যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।