আনলিমিটেড কলের সাথে BSNL আনলো চারটি দুর্দান্ত প্ল্যান, শুরু ১৯ টাকা থেকে

সরকারী টেলিকম কোম্পানি ভারত সঞ্চার নিগম লিমিটেড (বিএসএনএল) সম্প্রতি তাদের ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য ১০০ এমবিপিএস স্পিডের সাথে ১.৪ টিবি ডেটার একটি দুর্দান্ত প্ল্যান এনেছিল। এবার কোম্পানি মোবাইল গ্রাহকদের ভয়েস কলিংয়ের জন্য একটি বিশেষ এসটিভি সিরিজ নিয়ে এল, যার দাম শুরু হয়েছে ১৯ টাকা থেকে। গ্রাহকরা এই সিরিজের সমস্ত প্ল্যানে আনলিমিটেড কলিং পাবেন। বর্তমানে, এই এসটিভি সিরিজ তামিলনাড়ু সার্কেলে চালু হয়েছে। তবে আশা করা যায় শীঘ্রই এই সিরিজ দেশের অন্যান্য সার্কেলেও উপলব্ধ হবে। তাহলে আসুন জেনে নিই বিএসএনএলের এই কলিং এসটিভি ভাউচার সম্পর্কে।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

BSNL ১৯ টাকার প্ল্যান :

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

ভয়েস কলিং এসটিভি প্ল্যানগুলির মধ্যে এটাই সবচেয়ে সস্তা প্ল্যান। এই প্ল্যানের বৈধতা ৩০ দিন। এখানে গ্রাহকদের ২০ পয়সা প্রতি মিনিটের হিসাবে চার্জ করা হবে।

BSNL ৯৯ টাকার প্ল্যান :

বিএসএনএল এর এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং অফার করা হয়। এই প্ল্যানের ভ্যালিডিটি ২২ দিন। অর্থাৎ এখানে ২২ দিন ধরে প্রতিদিন ২৫০ মিনিট কলের জন্য পাওয়া যাবে। তবে এখানে কোনো ডেটা বা এসএমএস সুবিধা পাওয়া যাবেনা।

BSNL ১৩৫ টাকার প্ল্যান :

বিএসএনএল এর এই প্ল্যানের বৈধতা ২৪ দিন। এখানে প্রতিদিন কল করার জন্য ৩০০ মিনিট করে দেওয়া হয়। এরপর বেস ট্যারিফ হিসাবে চার্জ করা হবে।

BSNL ২০৯ টাকার প্ল্যান :

বিএসএনএল এর ২০৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৯০ দিন। এখানে ২৫ টাকা টকটাইম দেওয়া হয়। এখানে কোনো নেটওয়ার্কে কল করার জন্য ২ সেকেন্ডে ১ পয়সা নেওয়া হবে।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে