BSNL আনলো ১০০ এমবিপিএস স্পিডের নতুন প্ল্যান, মিলবে ১৪০০ জিবি ডেটা

ভারত সঞ্চার নিগম লিমিটেড কিছুদিন আগেই তাদের ২০০ এমবিপিএস স্পিড যুক্ত ভারত ফাইবার প্ল্যানটি সম্পূর্ণ বন্ধ করে দিয়েছে। সরকারি টেলিকম কোম্পানি এবার একটি নতুন প্ল্যান আপনাদের জন্য নিয়ে এসেছে। এতে আপনারা ১৪০০ জিবি অথবা ১.৪ টেরাবাইট ফেয়ার ইউসেজ পলিসির সাথে ১০০ এমবিপিএস এর স্পিড পেয়ে যাবেন। এই পরিবর্তন এখনো পর্যন্ত শুধুমাত্র বিএসএনএলের চেন্নাই সেক্টরের জন্য নিয়ে আসা হয়েছে। আপনাদের জানিয়ে রাখি, BSNL গত বছর জানুয়ারি মাসে তেলেঙ্গানা এবং চেন্নাই সার্কেলে এই ২০০ এমবিপিএস স্পিডের প্ল্যান নিয়ে এসেছিল।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

বিএসএনএলের নতুন ১০০ এমবিপিএস স্পিড যুক্ত প্ল্যান-

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

BSNL নতুন এই ১০০ এমবিপিএস যুক্ত প্ল্যানের নাম দিয়েছে ‘ফাইব্রো কম্বো ইউএলডি ১৯৯৯ সিএস ১৫’। এই প্ল্যানে ব্যবহারকারীরা ১০০ এমবিপিএস স্পিডের সাথে ১৪০০ জিবি অথবা ১.৪ টেরাবাইট ডেটা পেয়ে যাবেন। এই প্ল্যানের মূল্য ১৯৯৯ টাকা। তবে যখন আপনি এই ১৪০০ জিবি ইন্টারনেট ডেটা ব্যবহার করে ফেলবেন তখন আপনার ইন্টারনেটের স্পিড কমে ২ এমবিপিএস হয়ে যাবে। এছাড়াও আপনারা ভারতে যে কোন নেটওয়ার্কে বিনামূল্যে আনলিমিটেড কল করতে পারবেন।

ফাইব্রো কম্বো ইউএলডি ১৯৯৯ সিএস ১৫ প্ল্যানটিকে আগের ২০০ এমবিপিএস স্পিডযুক্ত প্ল্যানের দামেই লঞ্চ করা হয়েছে। এদিকে বিএসএনএলের আরও একটি প্ল্যান রয়েছে, যাতে আপনারা প্রত্যেকদিন ৩৩ জিবি ডেটা পাবেন। এই প্ল্যানে আপনার সর্বাধিক স্পিড হবে ১০০ এমবিপিএস। এই ৩৩ জিবি ডেটা ব্যবহার করার পরে আপনার ইন্টারনেটের স্পিড কমিয়ে ৪ এমবিপিএস করে দেওয়া হবে। এই প্ল্যান এর মূল্যও ১,৯৯৯ টাকা, তবে আন্দামান এবং নিকোবর দ্বীপপুঞ্জে এই দাম কার্যকরী নয়।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে