মাত্র 56 টাকায় প্রতিদিন 1.5 জিবি ডেটা দিচ্ছে এই কোম্পানি

জিও আসার পর সমস্ত টেলিকম কোম্পানি তাদের গ্রাহকদেরকে কম দামে বেশি ডেটা অফার করছে। এয়ারটেল থেকে ভোডাফোন বা বিএসএনএল সবাই এখন জিওকে আটকাতে নিত্য নতুন প্ল্যান লঞ্চ করছে। সরকারি টেলিকম কোম্পানি বিএসএনএল সম্প্রতি একটি নতুন প্ল্যান লঞ্চ করেছে আবার একটি প্ল্যান সরিয়ে নিয়েছে। নতুন যে প্ল্যানের কথা বলা হয়েছে সেটি 56 টাকার প্ল্যান। এই প্ল্যানে প্রতিদিন 1.5 জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যান 13 মে থেকে চালু হবে। আমরা জানি রিলায়েন্স জিও ও 52 টাকার প্ল্যান এনেছিলো। যেখানে 1.5 জিবি ডেটা পাওয়া যায়।

BSNL 56 টাকার প্ল্যান :

এই প্ল্যানের বৈধতা 14 দিন। এখানে প্রতিদিন 1.5 জিবি ডেটা পাওয়া যাবে।অর্থাৎ 14 দিনে মোট 21 জিবি ডেটা দেওয়া হচ্ছে। কোম্পানি এখনো ডেটা ছাড়া অন্য কোনো সুবিধা এই প্ল্যানে পাওয়া যাবে কিনা সে বিষয়ে কিছু জানায়নি। এই প্ল্যান কেবল সেলফকেয়ারের মাধ্যমে রিচার্জ করা যাবে। এরজন্য ইউজারকে STV DATA56 ব্যবহার করতে হবে। আপনাদের জানিয়ে রাখি এই প্ল্যান আপাতত কোম্পানি তামিলনাড়ু ও চেন্নাই সার্কেলের জন্য এনেছে। শীঘ্রই অন্যান্য সার্কেলে এই প্ল্যানকে উপলব্ধ করা হতে পারে। এদিকে কোম্পানি STV46 প্ল্যান তুলে নিয়েছে। এখানে ইউজাররা 2 দিনের জন্য 1 জিবি ডেটা পেত।

বিএসএনএল সম্প্রতি কয়েকটি প্ল্যানে পরিবর্তন এনেছিল। সম্প্রতি পরিবর্তিত STV প্ল্যানে গ্রাহকরা অধিক সুবিধা ভোগ করবে। বিএসএনএল এর এই STV প্ল্যানগুলো হলো 47 টাকার এবং 198 টাকার।

BSNL STV 47 প্ল্যান : এই প্ল্যানে আগে মুম্বাই দিল্লী বাদে আনলিমিটেড লোকাল ও এসটিডি কলের সাথে 11 দিনের ভ্যালিডিটি পাওয়া যেত। কোম্পানি এই প্ল্যানের বদল ঘটিয়েছে। এখন এই প্ল্যানে 9 দিনের ভ্যালিডিটি সহ আনলিমিটেড লোকাল ও এসটিডি কল এবং 1 জিবি ইন্টারনেট ডেটা পাওয়া যাবে।

BSNL STV 198 প্ল্যান : আগে এই প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটি সহ 1.5 জিবি ডেটা পাওয়া যেত। যা বদলিয়ে আরো গ্রাহক উপযোগী করে তোলা হয়েছে। এখন এই প্ল্যানে প্রায় ডাবল ভ্যালিডিটি পাওয়া যাবে। নতুন এই প্ল্যানের ভ্যালিডিটি করা হয়েছে 54 দিন। আবার আগে যেখানে 42 জিবি ডেটা পাওয়া যেত এখন প্রতিদিন 2 জিবি সহ 108 জিবি ডেটা দেওয়া হবে।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : এয়ারটেল 249 টাকার প্ল্যানে দিচ্ছে 4 লাখ টাকার জীবন বীমা সহ কল ও ডেটা

Last Updated on