ডেটা ও আনলিমিটেড কলিং সহ ১৪৭ টাকার নতুন প্ল্যান আনলো BSNL

bsnl-launched-rs-147-prepaid-plan-offering-unlimited-call-and-10gb-data

সরকারি টেলিকম সংস্থা BSNL তাদের গ্রাহকদের জন্য নিয়মিত নতুন নতুন প্ল্যান নিয়ে আসে। এবারও কোম্পানি একটি প্ল্যান লঞ্চ করেছে যেখানে আনলিমিটেড কলিং ও ডেটা সুবিধা দেওয়া হবে। এই প্ল্যানের মূল্য ১৪৭ টাকা। নতুন প্ল্যান আনা ছাড়াও বিএসএনএল কিছু প্ল্যানের ভ্যালিডিটি বাড়িয়েছে। এছাড়াও কোম্পানি কিছু প্ল্যানে EROS Now সাবস্ক্রিপশন অফার করছে। আসুন BSNL এর ১৪৭ টাকার প্ল্যান সহ অন্যান্য কোন প্ল্যানে কি সুবিধা পাওয়া যাচ্ছে জেনে নিই।

BSNL ১৪৭ টাকার প্ল্যান:

বিএসএনএল এর এই প্ল্যানের ভ্যালিডিটি ৩০ দিন। এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড (২৫০ মিনিট/দিন) লোকাল ও এসটিডি কলের সুবিধা থাকবে। এছাড়াও ১০ জিবি ডেটা পাওয়া যাবে। আবার বিনামূল্যে পাওয়া যাবে বিএসএনএল টিউন। এই প্ল্যানের কথা আপাতত চেন্নাই সার্কেল থেকে জানানো হয়েছে। কলকাতা সার্কেল থেকে এখনও আমরা নতুন প্ল্যানটির বিষয়ে কিছু জানতে পারিনি।

এই প্ল্যানগুলির ভ্যালিডিটি বেড়েছে:

এখন ১,৯৯৯ টাকার প্ল্যানে অতিরিক্ত ৭৪ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। যার পরে এখানে মোট ৪৩৯ দিন ভ্যালিডিটি অফার করা হচ্ছে। এই সুবিধা ১ আগস্ট থেকে ৩১ আগস্ট এর মধ্যে রিচার্জ করলে মিলবে। আবার ২৪৭ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ও ৩০ দিন থেকে বাড়িয়ে ৩৬ দিন করা হয়েছে।

BSNL EROS Now প্যাক:

আজ থেকে বিএসএনএল তাদের ২৪৭ টাকার প্যাকের সঙ্গে BSNL Tunes এবং EROS Now সাবস্ক্রিপশন দেওয়া শুরু করে দিয়েছে। এখন থেকে BSNL এর STV 247 প্যাকের গ্রাহকরা EROS Now এর সম্পূর্ণ লাইব্রেরী অ্যাকসেস করতে পারবেন। ভারতের ৭৪ তম স্বাধীনতা দিবস উপলক্ষে এই নতুন অফার নিয়ে এসেছে ভারতের সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল।

শুধুমাত্র ২৪৭ টাকার প্যাক নয়, ৪২৯ টাকার প্যাকেও এই সুবিধা পাওয়া যাবে। গ্রাহকদের কাছে একটি এসএমএস এর মাধ্যমে EROS Now এর লগইন আইডি এবং পাসওয়ার্ড দিয়ে দেওয়া হবে। সঙ্গে তারা EROS Now অ্যাপ্লিকেশন ডাউনলোড করার লিংক ও পেয়ে যাবেন। সেখান থেকে EROS Now ডাউনলোড করে লগইন করলেই গ্রাহকরা EROS Now এর সমস্ত কনটেন্ট দেখতে পারবেন।