১৫০০ টাকার কমে BSNL নিয়ে এল ৩৬৫ দিনের নতুন প্ল্যান, পাবেন ডেটা ও আনলিমিটেড কল

bsnl-launched-rs-1499-prepaid-plan-with-365-days-validity

বর্তমান সময়ে যে দুটি টেলিকম কোম্পানি নতুন গ্রাহক জুড়তে পারছে, তারা হল Reliance Jio ও BSNL। এর মূল কারণ সরকারি টেলিকম কোম্পানি, বিএসএনএল সম্প্রতি সময়ে বেশ আকর্ষণীয় অফার ও প্ল্যান নিয়ে হাজির হচ্ছে। আজ কোম্পানির চেন্নাই সার্কেল থেকে নতুন একটি প্ল্যানের কথা ঘোষণা করা হল। BSNL এর এই নতুন প্ল্যানের মূল্য ১,৪৯৯ টাকা (PV 1499)। এই প্ল্যানে গ্রাহকরা একবছরের ভ্যালিডিটি পাবে। আসুন বিএসএনএল এর নতুন এই প্ল্যানের সুবিধা জেনে নিই।

BSNL ১,৪৯৯ টাকার প্ল্যান:

কোম্পানির চেন্নাই সার্কেলের টুইট অনুযায়ী, ১ সেপ্টেম্বর থেকে এই প্ল্যানটি রিচার্জ করা যাবে। এখানে গ্রাহকরা মোট ২৪ জিবি ডেটা পাবে। সাথে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা আছে। এরসাথে প্রতিদিন ১০০ টি এসএমএস পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন।

আবার প্রমোশনাল অফারে যে সব গ্রাহক ১ সেপ্টেম্বর থেকে ৯০ দিনের মধ্যে এই প্ল্যানটি রিচার্জ করবে, তারা ৩০ দিন বেশি ভ্যালিডিটি পাবে। অর্থাৎ ভ্যালিডিটি বেড়ে হবে ৩৯৫ দিন। এই প্ল্যানটি দুইভাবে রিচার্জ করা যাবে। যার একটি হল কোম্পানির ওয়েবসাইট থেকে। আবার রেজিস্টার্ড মোবাইল নম্বর থেকে PLAN BSNL1499 লিখে ১২৩ নম্বরে এসএমএস করে প্ল্যানটি সক্রিয় করা যাবে।

আপনাকে জানিয়ে রাখি বিএসএনএল ৩৬৫ দিনের জন্য আরও বেশ কয়েকটি প্ল্যান নিয়ে এসেছে। যার মধ্যে অন্যতম একটি প্ল্যান হল ১,৯৯৯ টাকার। এখানে প্রত্যেকদিন ৩ জিবি করে ইন্টারনেট ডেটা পেয়ে পাওয়া যাবে। এছাড়াও থাকছে প্রতিদিন ২৫০ মিনিট কলিং এবং ১০০টি করে এসএমএস করার সুবিধা। এছাড়া আপনারা এই প্ল্যানের সঙ্গে দুই মাসের জন্য ইরোস নাও, লোক ধাম কন্টেন্ট, এবং বিনামূল্যে কলার টিউনের সুবিধা পাবেন।