পাবেন ৭০ জিবি পর্যন্ত ডেটা, BSNL আনলো ১৫১ টাকা ও ২৫১ টাকার নতুন প্ল্যান

bsnl-launched-rs-151-and-rs-251-work-from-home-data-plan-with-frc-108

সরকারি টেলিকম সংস্থা BSNL তাদের গ্রাহকদের জন্য আবার নিয়ে এসেছে একটি নতুন প্ল্যান। এই প্ল্যানে আপনারা যারা বাড়িতে থেকে কাজ করেন তারা লাভবান হবেন। এই প্ল্যানে নাম দেওয়া হয়েছে Work From Home Data Special Tariff প্ল্যান। আজ অর্থাৎ বৃহস্পতিবার থেকে এই প্ল্যান রিচার্জ করতে পারবেন গ্রাহকরা। বিএসএনএল এই প্ল্যানের সঙ্গে, ১০৮ টাকার একটি প্রমোশনাল প্ল্যান ও লঞ্চ করেছে।

BSNL ওয়ার্ক ফ্রম হোম ডেটা স্পেশাল:

বিএসএনএল এর এই নতুন প্ল্যানে রয়েছে দুটি রিচার্জ অপশন। প্রথমটি ১৫১ টাকা রিচার্জ অপশন। এখানে আপনারা সর্বমোট ৪০ জিবি হাইস্পিড ডেটা পেয়ে যাবেন, যার ভ্যালিডিটি ৩০ দিনের জন্য।দোকান ছাড়াও এসএমএস এর মাধ্যমে এই STV সাবস্ক্রাইব করার জন্য আপনাকে ‘DATA151’ লিখে ১২৩ নম্বরে পাঠাতে হবে।

অন্যদিকে আরেকটি রিচার্জ অপশন ২৫১ টাকার, যেখানে থাকছে ৭০ জিবি হাই স্পিড ডেটা। এই রিচার্জের ভ্যালিডিটিও ৩০ দিনের জন্য। এই অফার সাবস্ক্রাইব করার জন্য, প্রয়োজনীয় কিওয়ার্ড হবে ‘DATA251’। এই দুই প্ল্যানে ডেটা ছাড়া কোনো কলিং বেনিফিট পাওয়া যাবে না।

প্রমোশনাল অফার এফআরসি ১০৮:

এফআরসি ১০৮ সম্পূর্ণরূপে একটি প্রমোশনাল অফার যেখানে আপনারা ১০৮ টাকায় প্রথমবারের জন্য রিচার্জ করতে পারবেন। তবে এখানে মূলত পরিবর্তন করা হয়েছে এই প্ল্যানের ভ্যালিডিটি। আগে এই প্ল্যানে আপনারা ২৮ দিনের ভ্যালিডিটি পেতেন, তবে এবারে এই ভ্যালিডিটি বৃদ্ধি করে করা হয়েছে ৬০ দিন। আগামী ৯০ দিন অর্থাৎ ২০ অক্টোবর অবধি এই প্ল্যান চালু থাকবে। এই প্ল্যান সিম নেওয়ার সময় প্রথমবার রিচার্জ করা যাবে।

এখানে আপনারা আনলিমিটেড ভয়েস ফেসিলিটি পেয়ে যাবেন, মুম্বাইয়ে এবং দিল্লিতে এমটিএনএল নেটওয়ার্ক সহ। এছাড়া থাকছে প্রতিদিন আনলিমিটেড ১ জিবি করে হাইস্পিড ডেটা এবং প্রতিদিন ৫০০ টি এমএমএস পাঠানোর সুবিধা।

এছাড়াও আপনারা এবার থেকে আগামী ১৫ দিন অর্থাৎ ২৩ জুলাই থেকে ৬ আগস্টের মধ্যে ৬০ টাকার টকটাইম রিচার্জ করালে ফুল টকটাইম অফার পেয়ে যাবেন। এটিও একটি প্রমোশনাল অফার, এবং ১৫ দিন পরে এই অফার আর থাকবে না।