রোজ ২ জিবি ডেটা ও ১৫০০ টাকা টকটাইম, BSNL আনলো দুটি স্পেশাল প্ল্যান

bsnl-launched-rs-1599-and-rs-899-plans

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) স্পেশাল প্রমোশনাল অফারে ১,৫৯৯ টাকা ও ৮৯৯ টাকার দুটি প্ল্যান লঞ্চ করলো। এই দুটি প্রিপেড ভাউচার প্যাক। এই প্ল্যানগুলিতে ১,৫০০ টাকার টকটাইম ও রোজ ২ জিবি পর্যন্ত ডেটা দেওয়া হবে। এছাড়াও বিএসএনএল নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা রয়েছে। সাথে এতে ৪২৫ দিন পর্যন্ত ভ্যালিডিটি অফার করা হচ্ছে। এই দুটি প্ল্যান ৩১ মে পর্যন্ত রিচার্জ করা যাবে।

OnlyTech এর রিপোর্ট অনুযায়ী, বিএসএনএল এই প্যাক শুরুতে ওড়িশা সার্কেলে লঞ্চ করেছে। আশা করা যায় কোম্পানি অন্যান্য সার্কেলেও এই প্যাক শীঘ্রই উপলব্ধ করবে। কোম্পানির তরফে আপডেট এলেই আমরা আপনাদেরকে জানাবো।

BSNL ১৫৯৯ টাকার প্ল্যান :

রিপোর্ট অনুসারে বিএসএনএল ১,৫৯৯ টাকার প্ল্যানে কোম্পানির নিজস্ব নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। এছাড়াও এখানে রোজ ২ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়াও এখানে ১,৫০০ টাকা টকটাইম অফার করা হচ্ছে। অন্য নেটওয়ার্কে কল করার জন্য প্রতি মিনিটে ২০ পয়সা চার্জ করা হবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৪২৫ দিন।

BSNL ৮৯৯ টাকার প্ল্যান :

বিএসএনএল এর ৮৯৯ টাকার প্ল্যানে কোম্পানি নিজস্ব নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। এখানেও গ্রাহকরা প্রতিদিন ২ জিবি ডেটা পাবে। অন্য নেটওয়ার্কে কল করার জন্য এখানে প্রতি মিনিটে ২০ পয়সা চার্জ করা হয়। এখানে ১০০ টাকা টকটাইম পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন।