BSNL গ্রাহকদের জন্য সুখবর, মাত্র ২ টাকায় বাড়বে প্ল্যানের ভ্যালিডিটি

bsnl-launched-rs-2-validity-extension-plan-for-3-days

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) তাদের গ্রাহকদের প্ল্যানের ভ্যালিডিটি বাড়ানোর জন্য নতুন বিকল্প আনলো। এরআগে কোম্পানি ১৯ টাকার অটো ভ্যালিডিটি এক্সটেনশন প্ল্যান এনেছিল। যেখানে গ্রাহকদের ভ্যালিডিটি শেষ হয়ে গেলেও ভ্যালিডিটি আরও বাড়ানো সম্ভব ছিল। তবে এবার বিএসএনএল ২ টাকার এক্সটেনশন প্যাক আনলো। এই প্যাকে ভ্যালিডিটি ৩ দিন বাড়বে।

কোম্পানির তরফে জানানো হয়েছে ২ টাকা গ্রাহকদের মেন ব্যালান্স থেকে কেটে নেওয়া হবে। এই প্যাকে ভ্যালিডিটি বাড়া ছাড়া আর কোনো সুবিধা পাওয়া যাবে না। বিএসএনএল এর তামিলনাড়ু সার্কেল থেকে এই প্যাকের বিষয়ে জানানো হয়। যদিও কোম্পানি নিশ্চিত করেছে ২ টাকার প্ল্যানটি সমস্ত সার্কেলে বৈধ।

BSNL এর তরফে বলা হয়েছে, যে গ্রাহক এই প্ল্যান রিচার্জ করবে তার নম্বরের ভ্যালিডিটি বাড়ার প্রথম দিনেই ২ টাকা কেটে নেওয়া হবে। যদিও কারো যদি পর্যাপ্ত ব্যালান্স না থাকে তাহলে সে রিচার্জ করার সাথে সাথে কেটে নেওয়া হবে। প্রসঙ্গত জানুয়ারীতে বিএসএনএল ১৯ টাকার প্রথম ভ্যালিডিটি এক্সটেনশন প্যাক এনেছিল। যেখানে ৩০ দিন ভ্যালিডিটি বেড়ে যায়।

এদিকে ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) স্পেশাল প্রমোশনাল অফারে ১,৫৯৯ টাকা ও ৮৯৯ টাকার দুটি প্ল্যান লঞ্চ করেছে। এই দুটি প্রিপেড ভাউচার প্যাক। এই প্ল্যানগুলিতে ১,৫০০ টাকার টকটাইম ও রোজ ২ জিবি পর্যন্ত ডেটা দেওয়া হবে। এছাড়াও বিএসএনএল নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা রয়েছে। সাথে এতে ৪২৫ দিন পর্যন্ত ভ্যালিডিটি অফার করা হচ্ছে। এই দুটি প্ল্যান ৩১ মে পর্যন্ত রিচার্জ করা যাবে।