BSNL আনলো ‘স্মার্ট প্ল্যান’,পাওয়া যাবে ৯০ জিবি ডেটা, আনলিমিটেড কল ও এসএমএস

  

ভারত সঞ্চার নিগম লিমিটেড, BSNL তাদের গ্রাহকদের জন্য নতুন প্ল্যান ঘোষণা করলো। আপাতত কেরলের জন্য এই প্ল্যান এলেও কোম্পানি নতুন এই প্ল্যান জিওর সাথে প্রতিদ্বন্দ্বিতার জন্য লঞ্চ করেছে। জিওর যেখানে প্রতিদিন ৩ জিবি ডেটা প্ল্যান ২৯৯ টাকা থেকে শুরু হয় সেখানে বিএসএনএল তার অনেক কমেই এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটা দিচ্ছে। বিএসএনএল এর এই প্ল্যান মূলত ইন্টারনেট ডেটা প্রেমীদের জন্য আনা হয়েছে। যদিও এখানে আনলিমিটেড ভয়েস কল ও এসএমএস এর সুবিধা পাওয়া যাবে।

BSNL এর এই প্ল্যানের মূল্য ২৩৪ টাকা। এই প্ল্যানে মোট ৯০ জিবি ডেটা দেওয়া হবে। এরসাথে পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা ও রোজ ১০০ এসএমএস এর সুবিধা। যদিও এই প্ল্যানে ভয়েস কলের দৈনিক ও সাপ্তাহিক লিমিট আছে। যদিও ডেটার জন্য আপনার কোনো লিমিট নেই। এই প্ল্যানের বৈধতা ৩০ দিন। অর্থাৎ আপনি ৩০ দিন ধরেই ৯০ জিবি ডেটা ব্যবহার করতে পারেন।

এই প্ল্যানের আরও একটি ভালো দিক হলো প্ল্যানটি কোনো প্রমোশনাল অফারের সাথে আসেনি। আসলে বিএসএনএল এর প্রায় প্রতিটি প্ল্যান প্রমোশনাল অফারের সাথে আসে। যেখানে বলা হয় ৯০ দিনের মধ্যে এই অফার শেষ হয়ে যাবে। যদিও কোম্পানি কোনো প্ল্যান গ্রাহক দ্বারা পছন্দ হলে আবার ফিরিয়ে আনে। এর আগেও BSNL ৪জি এরিয়ার জন্য ৯৬ টাকার প্ল্যান এনেছিল। যেখানে রোজ ১০ জিবি ডেটা পাওয়া যায়।

BSNL STV 96 Plan :

সমস্ত ফোরজি নেটওয়ার্ক সাবস্ক্রাইবারদের জন্য বিএসএনএল ৯৬ টাকার এই প্ল্যান এনেছে। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। এখানে গ্রাহকরা প্রতিদিন ১০ জিবি করে ডেটা পাবে । যদিও আর অন্য কোন সুবিধা এই প্ল্যানে দেওয়া হবে না। অর্থাৎ গ্রাহকরা শুধুমাত্র ডেটা পাবেন। কোম্পানির তরফে জানানো হয়েছে এটা সীমিত সময়ের অফার।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : টিভি দেখার খরচ কমালো টাটা স্কাই

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন