Jio কে টেক্কা BSNL এর, নামমাত্র খরচে দৈনিক ১.৫ জিবি ডেটা সহ ৯০ দিন ধরে আনলিমিটেড কল

bsnl-launched-rs-485-prepaid-plan-with-90-days-validity-and-unlimited-call

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) বর্তমান সময়ে গ্রাহকদেরকে আকর্ষিত করতে বহুরকম চেষ্টা চালাচ্ছে। কয়েকদিন আগেই তারা প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে বিশেষ অফারের ঘোষণা করেছিল। এবার তারা দৈনিক ১.৫ জিবি ইন্টারনেট ডেটা সহ নতুন একটি প্ল্যান নিয়ে হাজির হল। বিএসএনএল এর এই প্ল্যানের মূল্য ৪৮৫ টাকা। এই প্ল্যানে ডেটা ছাড়াও আনলিমিটেড কল, এসএমএস এর সুবিধা পাওয়া যাবে। এই প্ল্যানের সাথে Reliance Jio-র ৫৫৫ টাকার প্ল্যানের প্রতিদ্বন্দ্বিতা হবে। আসুন BSNL এর এই প্ল্যানের সুবিধা ও ভ্যালিডিটি সম্পর্কে জেনে নিই।

BSNL এর ৪৮৫ টাকার প্ল্যান

প্রথমেই বলি বিএসএনএল এর এই প্ল্যানের ভ্যালিডিটি ৯০ দিন। এই প্ল্যানে আনলিমিটেড লোকাল ও এসটিডি কলের সুবিধা পাওয়া যাবে। আবার পাওয়া যাবে দৈনিক ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস। এই প্ল্যানে বিনামূল্যে কলার টিউনও পাওয়া যাবে। জানিয়ে রাখি প্ল্যানটি সমস্ত সার্কেলে বৈধ।

Reliance Jio এর ৫৫৫ টাকার প্ল্যান

রিলায়েন্স জিও-র ৫৫৫ টাকার প্ল্যানের আগে মূল্য ছিল ৩৯৯ টাকা। এই প্ল্যানে এখন ৮৪ দিন ভ্যালিডিটি থাকে। এরসাথে ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাবে গ্রাহকরা। পাশাপাশি সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধাও থাকবে।

অর্থাৎ আমরা দেখলাম বিএসএনএল এর ৪৮৫ টাকার প্ল্যানে জিও এর ৫৫৫ টাকার প্ল্যানের মতই সুবিধা পাওয়া যাচ্ছে। তাই আপনি যদি বিএসএনএল গ্রাহক হন এবং ৮৪ দিনের কোনো প্ল্যান খুঁজে থাকেন তাহলে এই প্ল্যান আপনার জন্য একটি সেরা বিকল্প হতে পারে।

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology