ঘরবন্দি গ্রাহকদের সেবায় BSNL, আনলো দুটি বাম্পার ইন্টারনেট ডেটা প্ল্যান

লকডাউনের সময় যারা ঘরে থেকে কাজ করছে তাদের জন্য বিশেষ দুটি ইন্টারনেট ডেটা প্ল্যান আনলো সরকারি টেলিকম কোম্পানি বিএসএনএল । এই দুটি প্ল্যান হল ৬৯৩ টাকা ও ১,২১২ টাকার প্ল্যান। এই প্ল্যানে কেবল ডেটা সুবিধা পাওয়া যাবে। এখানে গ্রাহকরা কোনো কল বা এসএমএস সুবিধা পাবে না। কোম্পানি আপাতত এই দুটি প্ল্যান অন্ধ্র প্রদেশ ও তেলেঙ্গানা সার্কেলে লঞ্চ করেছে। আশা করা যায় শীঘ্রই এই দুটি প্ল্যান কে সমস্ত সার্কেলের জন্য উপলব্ধ করা হবে।

BSNL ৬৯৩ টাকার প্ল্যান :

আপনাকে জানিয়ে দিই কোম্পানির এই প্ল্যানের নাম STV_693 । এই প্ল্যানের ভ্যালিডিটি ১৮০ দিন অর্থাৎ ৬ মাস। এই প্ল্যানে মোট ৩০০ জিবি ডেটা দেওয়া হবে। আগেই বলেছি এখানে কোনো ভয়েস কলের সুবিধা থাকবেনা।

BSNL ১,২১২ টাকার প্ল্যান :

বিএসএনএল এর এই প্ল্যানের নাম STV_1212 । এখানে গ্রাহকরা মোট ৫০০ জিবি ডেটা পাবে। যদিও ভয়েস কল বা এসএমএস এর সুবিধা থাকবে না। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন।

লকডাউন পরিস্থিতিতে BSNL এর অফার :

কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ জানিয়েছেন, BSNL প্রিপেড গ্রাহকদের ২০ এপ্রিল পর্যন্ত রিচার্জ ছাড়াও সিম চালু থাকবে। শুধু তাই নয়, বিএসএনএল গ্রাহকদের ১০ টাকা ব্যালান্স দেওয়া হবে। এই ব্যালেন্স গ্রাহকরা কল বা এসএমএস পাঠিয়ে খরচ করতে পারে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।