BSNL গ্রাহকদের জন্য সুখবর, কেবল ১২৯ টাকায় পাবেন সিনেমা প্লাস পরিষেবা

bsnl-launches-cinema-plus-service-at-rs-129-to-offer-ott-subscriptions-1.jpg

বেসরকারি টেলিকম কোম্পানিগুলির সাথে লড়াইয়ে ক্রমশ পিছিয়ে পড়ছে ভারত সঞ্চার নিগম লিমিটেড অর্থাৎ BSNL। ওয়্যারলেস সাবস্ক্রাইবারের হিসাবে Reliance Jio বা Airtel থেকে অনেকটাই পিছিয়ে রাষ্ট্রায়ত্ত টেলিকম অপারেটরটি। অন্যদিকে বিএসএনএলের ওয়্যারড (তারযুক্ত) ব্রডব্যান্ডের গ্রাহকও কমছে বলে শোনা যাচ্ছে। সেক্ষেত্রে গ্রাহকদের আকর্ষিত করে সাবস্ক্রাইবার বেস বাড়াতে একের পর এক নতুন অফার নিয়ে আসছে সংস্থাটি। যেমন এবার গ্রাহকদের প্রলুব্ধ করতে বিএসএনএল, ‘Cinema Plus’ নামে একটি নতুন পরিষেবা চালু করেছে যা গ্রাহককে একাধিক ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন সরবরাহ করবে। ইতিমধ্যে বিএসএনএল আনুষ্ঠানিকভাবে বেশ কয়েকটি অ্যাড-অন প্যাকের ঘোষণা করেছে যার মাধ্যমে এই সিনেমা প্লাস পরিষেবার সুবিধা পাওয়া যাবে। আসুন এই বিষয়ে বিস্তারিত জেনে নিই।

BSNL জানিয়েছে, সিনেমা প্লাস, ইয়াপটিভি (YuppTV) স্কোপ এন্টারটেইনমেন্টের কর্তৃক পরিবেশিত পরিষেবা। আদতে ‘ইয়াপটিভি স্কোপ এন্টারটেইনমেন্ট’ প্যাকটির নাম বদলে সিনেমা প্লাস প্যাক হিসেবে গ্রাহকদের বিনোদনের জন্য উপলব্ধ করা হয়েছে। এক্ষেত্রে, বিএসএনএল ব্রডব্যান্ড ইউজাররা ১২৯ টাকা এবং তদ্ধোর্ধ মূল্যের রিচার্জ করলে এই পরিষেবাটি উপভোগ করতে পারবেন।

বেনিফিটের কথা বললে, ১২৯ টাকার মাসিক প্যাকটিতে YuppTV, ZEE5, SonyLIV এবং Voot – মোট চারটি ওটিটি প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। গ্রাহকরা, YuppTV-র অ্যাক্সেস থেকে ১০০টিরও বেশি লাইভ টিভি চ্যানেল দেখতে পাবেন। অন্যদিকে ZEE5-এর অধীনে ৮০টিরও বেশি লাইভ টিভি চ্যানেল, ৫০০-র বেশি টিভি সিরিজ এবং বিভিন্ন ভাষায় ২০০০-এরও বেশি সিনেমা দেখা যাবে। আবার SonyLIV-এর সাহায্যে ১৫টিরও বেশি লাইভ টিভি চ্যানেল এবং ২০০-র বেশি সিনেমা দেখা যাবে। Voot থেকে অ্যাক্সেস করা যাবে ৩৫টির বেশি লাইভ টিভি চ্যানেল এবং ৪০০-র বেশি সিনেমা।

এই প্রসঙ্গে বলে রাখি, এমনিতে এই সিনেমা প্লাস প্যাকটির দাম ১৯৯ টাকা, তবে প্রোমোশনাল অফার চলাকালীন এটি ১২৯ টাকায় পাওয়া যাবে। সেক্ষেত্রে বিএসএনএল গ্রাহকদের তাদের স্মার্টফোনে ফ্রি কন্টেন্ট দেখতে হলে গুগল প্লে স্টোর বা অ্যাপল অ্যাপ স্টোর থেকে ইয়াপটিভি স্কোপ অ্যাপটি ডাউনলোড করতে হবে। একই ভাবে বড় স্ক্রিনে অর্থাৎ অ্যান্ড্রয়েড টিভি বা অ্যামাজন ফায়ারটিভি থেকে প্যাকটি অ্যাক্সেসকরা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন